শিরোনাম
গাজীপুরে দুটি রুটে বিআরটিসির বাস সার্ভিসের উদ্বোধন
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৯
গাজীপুরে দুটি রুটে বিআরটিসির বাস সার্ভিসের উদ্বোধন
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যাত্রী চলাচলের সুবিধার্থে গাজীপুর সিটি করপোরেশনের শিববাড়ী থেকে শ্রীপুর উপজেলার মাওনা এবং কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পর্যন্ত দুটি রুটে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।


বৃহস্পতিবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৈারাস্তা এলাকায় ফিতা কেটে বাস সার্ভিসের উদ্বোধন করেন গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর ও জেলা পুলিশ সুপার শামসুনাহার।



উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর বলেন, মহাসড়কে তিনচাকার ও অবৈধ যানবাহন চলাচল না করায় যাত্রীদের যাতায়াতের কথা চিন্তা করে এ বিআরটিসি বাস সার্ভিস চালু করা হয়েছে। সরকারি এ সম্পদ রাস্তায় চলাচলের সময় এর সুরক্ষার জন্য তিনি সকলকে দায়িত্বশীল হওয়ার আহবান জানান।


পুলিশ সুপার শামসুনাহার বলেন, মহাসড়কে অটোরিকশা, ইজিবাইক চলাচল করতে পারবে না। এগুলা শাখা রোডে চলাচল করবে। এসব যানবাহন থেকে কেউ কোনো ধরণের চাঁদা নিতে পারবে না। নিলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



গাজীপুর বিআরটিসি কেন্দ্রীয় প্রশিক্ষণ ইনস্টিটিউটের ডিজিএম (ট্র‌েনিং) প্রকৌশলী ফাতেমা বেগম জানান, যাত্রীদের চলাচলের সুবিধার্থে ওই সার্ভিসের বাসগুলা গাজীপুর শিববাড়ি থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে শ্রীপুর উপজেলার মাওনা চৈারাস্তা এবং শিববাড়ি থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক হয়ে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় পর্যন্ত চলাচল করবে। দুটি রুটে এখন ১৩টি বাস বরাদ্ধ দেয়া হয়েছে। যাত্রীর সংখ্যা বিবেচনা করে বাস আরো বাড়ানো হবে।


অনুষ্ঠানে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর, বিআরটিসির গাজীপুর ডিপোর ম্যানেজার (অপারেশন) মো. শাহরিয়ার বুলবুল, বাসন থানার ওসি মুক্তার হোসেন, বিআরটিসির শ্রমিক কর্মচারী শ্রমিক লীগের সহ-সাধারণ সম্পাদক তোফাজ্জল হাসন প্রমুখ উপস্থিত ছিলেন।



বিবার্তা/তুহিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com