শিরোনাম
জাতীয় ঐক্য নির্বাচন বানচালের জন্য: ইনু
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪১
জাতীয় ঐক্য নির্বাচন বানচালের জন্য: ইনু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জাতীয় ঐক্যের নামে যে ঐক্য গঠিত হয়েছে তাদের দাবি বিশ্লেষন করলে দেখা যায় তারা নির্বাচনের জন্য নয়, বরং কিভাবে নির্বাচনকে বানচাল করা যায় তার একটা ফন্দি-ফিকিরের প্রস্তাব উত্থাপন করেছে।


তিনি বলেন, তারা বাংলাদেশকে সংবিধানের বাইরে ফেলে দেয়ার একটা পাঁয়তারা শুরু করেছে।


কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়ের সময় এ কথা বলেন। জাতীয় ঐক্য জোট তৈরি হয়েছে জাতিকে জাতীয় সংকট থেকে মুক্ত করার জন্য- জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেনের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইনু এ মন্তব্য করেন।


ইনু বলেন, মির্জা ফখরুলকে মাঝে রেখে ড. কামাল ও বি চৌধুরীর উল্লাস রাজাকারের উল্লাস। যারা সামরিক শাসন ও রাজাকারের দালালি করেছে এবং জঙ্গির পক্ষে সমর্থন নিয়েছে তাদের সঙ্গে হঠাৎ কামাল হোসেন ও বি. চৌধুরীরা হাত মেলালো কি করে তা আমার বোধগম্য নয়।


তিনি বলেন, জামায়াতের নিবন্ধন থাকলো কি থাকলো না সেটা বড় কথা নয়। জামায়াত একটা আনুষ্ঠানিক ২০ দলীয় জোটের শরিক। কি এমন পরিস্থিতির পরিবর্তন ঘটলো যে জামায়াত ২০ দলীয় জোটে বহাল থাকা অবস্থায় মির্জা ফখরুল ইসলামকে মাঝখানে রেখে হাত নেড়ে উল্লাস প্রকাশ করেন কামাল হোসেন ও বি. চৌধুরী।


তিনি আরো বলেন, আমি মনে করি এই উল্লাস বাংলাদেশের বিরুদ্ধে, এই উল্লাস রাজাকারের হাসি। সুতরাং এই ঐক্যটা অপরাধীদের রক্ষার ঐক্য এবং সকল রাজাকার ও অপরাধীদের এক করার ঐক্য।


এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
বিবার্তা/শরীফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com