‘অক্টোবরে প্রার্থী চুড়ান্ত করবেন শেখ হাসিনা’
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৫
‘অক্টোবরে প্রার্থী চুড়ান্ত করবেন শেখ হাসিনা’
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অক্টোবরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত করবেন।


তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান হচ্ছেন দলের সভাপতি শেখ হাসিনা। তিনি দলের প্রার্থীর মনোনয়ন দিবেন।


রাজবাড়ীর পাংশা উপজেলার গোপালপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে বুধবার দুপুরে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


মন্ত্রী বলেন, সবার আমলনামা শেখ হাসিনার কাছে জমা আছে। যিনি এগিয়ে থাকবেন তাকেই মনোনয়ন দেয়া হবে। বিলবোর্ড দেখে, বড় বড় ব্যানার দেখে কাউকে মনোনয়ন দেয়া হবে না। মনোনয়ন দেয়া হবে জনগণের মতে।


তিনি বলেন, মনোনয়ন নিয়ে দলের মধ্যে অহেতুক অসুস্থ প্রতিযোগিতা করবেন না। আপনারা যে দাবি করেছেন সেটা জননেত্রী শেখ হাসিনা জাতিসংঘ থেকে ফিরে এলে তাকে জানাবো। কিন্তু ঘরে মধ্যে ঘর করবেন না। মশারির মধ্যে মশারি পাতবেন না।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদের আরো বলেন, সারাদেশে এখন ৯০% বিদ্যুত রয়েছে। নির্বাচনের আগে শতভাগ বিদ্যুত চলে আসবে। সারাদেশে রাস্তাঘাট, ব্রীজ, কালর্ভাট, স্কুল-কলেজ, মাদ্রাসা-মসজিদসহ প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ সকল প্রকার ভাতা দেয়া হচ্ছে।


তিনি বলেন, এই রাজবাড়ীতেই আগে রাস্তাঘাটে চলাচল করা যেত না। এখন প্রতিটি এলাকায় পাকা রাস্তা, কমিউনিটি ক্লিনিক ও প্রতিটি বাড়িতে পাকা ঘর রয়েছে। এ সবই হয়েছে আওয়ামী লীগের আমলে।


কাদের বলেন, বাংলাদেশে ১৬ কোটি মানুষ। আর এই ১৬ কোটি মানুষের মধ্যে ১৪ কোটি মানুষের হাতে মোবাইল। ১০ কোটি মানুষের ঘরে ইন্টারনেট। উন্নয়নের আর কিছু বাকি নেই, বাকি আছে একটা। সেটা হলো দৌলতদিয়া-পাটুরিয়ায় পদ্মা সেতু নির্মাণ। এই দ্বিতীয় পদ্মা সেতুর কাজের প্রক্রিয়াও শুরু হয়ে গেছে। আপনারা যদি দ্বিতীয় পদ্মা সেতু চান তাহলে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দেবেন।


তিনি বলেন, আগামী ২৯ সেপ্টেম্বর বিএনপির জনসভার অনুমোদন দেয়া হয়েছে। আমরা চাই তারা জনসভা করুক। কিন্তু আওয়ামী লীগ পাল্টাপাল্টি কর্মসূচি দেবে না। তবে সমাবেশের নামে যদি অরাজকতা করা হয় তাহলে আইন শৃঙ্খলা বাহিনী তাদের দাঁতভাঙা জবাব দেবে।


জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী এবং রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম প্রমুখ বক্তব্য রাখেন।


এর আগে মন্ত্রী উপজেলার শিয়ালডাঙ্গী মোড়ে আহলাদীপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী আঞ্চলিক মহাসড়কের ৩৩.৩৯০ কিলোমিটার সড়কাংশের প্রশস্তকরণ ও পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন।


বিবার্তা/শিহাব/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com