ভূঞাপুরে মাঝ নদীতে ডাকাতি, এনজিও কর্মীসহ আহত ৫
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১৬
ভূঞাপুরে মাঝ নদীতে ডাকাতি, এনজিও কর্মীসহ আহত ৫
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনার মাঝ নদীতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে উপজেলার অর্জুনা ইউনিয়নের রাজাপুর এলাকায় এই ঘটনাটি ঘটে।


এসময় ডাকাতদের হামলায় বেসরকারি সংস্থা আশা এনজিও’র কঠিবয়ড়া শাখার মাঠ কর্মী ফারুক হোসেন, নাজিম উদ্দিন, নুরুল ইসলাম, মামুনসহ নৌকার মাঝি কবির হোসেন (২৮) গুরুত্বর আহত হন। পরে তাদের উদ্ধার করে ভূঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় আশা এনজিও’র মাঠ কর্মীদের কাছ থেকে প্রায় ৩ লাখ টাকাসহ ৪টি ট্যাব মোবাইল ছিনিয়ে নেয় ওই ডাকাত দল।


টাঙ্গাইলের আশা এনজিও’র রিজিওনাল ম্যানেজার ইসমাইল হোসেন জানান, উপজেলার রাজাপুর এলাকার যমুনার মাঝ নদীতে ডাকাত দল এনজিও কর্মীদের বহনকারী নৌকাতে হামলা চালায়। ডাকাতিকালে এনজিও’র ৪জন কর্মকর্তা ও নৌকার মাঝিকে বেধড়ক মারপিট করা হয়। পরে ওই এনজিওকর্মীদের অস্ত্রের মুখে ও প্রাণনাশের হুমকি দিয়ে ৪টি ট্যাব মোবাইলসহ নগদ প্রায় ৩ লাখ টাকা নিয়ে যায় ওই ডাকাত দল। পরে খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


তবে সংগঠিত এ ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়দের অভিযোগ, সম্প্রতি যমুনা নদীর বিভিন্ন পয়েন্টে প্রতিদিনই এমন ডাকাতির ঘটনা ঘটছে। নদীতে পুলিশি টহল জোরদার না হওয়ায় ডাকাত দল তাদের ডাকাতি কার্যক্রম চালিয়ে দেদারসে যাচ্ছে।


ভূঞাপুর থানা ওসি মো. আব্দুছ ছালাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com