'শুধু অ্যাকশান নয়, সবাইকে নিয়ে কাজ করবে পুলিশ'
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:০০
'শুধু অ্যাকশান নয়, সবাইকে নিয়ে কাজ করবে পুলিশ'
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, মাদকবিরোধী আমাদের যে অ্যাকশান, যে ক্যাম্পেইন তা সবাইকে নিয়ে কাজ করছি। আমাদের যে উদ্দেশ্য তা সফল করতে হলে আপনাদের সকলকেই আমাদের পাশে থাকতে হবে। আপনারা যে যে অবস্থানে আছেন পুলিশকে সহযোগিতা করুন। আমারা চাই শুধু অ্যাকশান দিয়ে নয়, সবাইকে সাথে নিয়ে কাজ করবে পুলিশ।


সোমবার বিকালে মুন্সীগঞ্জের পুলিশ লাইন্স মাঠে ’এসো আলোর পথে’ শীর্ষক দিনব্যাপী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, এই সমাজ থেকে মাদক ও জঙ্গিবাদ নির্মূলে করতে হলে সামাজিকভাবে এগিয়ে আসতে হবে সকলের। সবাইকে পাশে না পেলে বাংলাদেশ থেকে মাদক ও জঙ্গিবাদ মুক্ত করা সম্ভব না। সামাজিক ঐক্য ছাড়া কোনো কিছুই সম্ভব নয়।


এর আগে, সকালে তিনি জেলায় নারী পুলিশ ব্যারাক ও সদর পুলিশ ফাঁড়ি উদ্বোধন করেন। এছাড়া ৬ তলা ভিত বিশিষ্ট অফিসার্স মেসের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এর আগে পুলিশ লাইন্সে প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। মহিলা ব্যারাক উদ্বোধন শেষে তিনি পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ করেন।


সন্ধ্যায় মাদকবিরোধী কনসার্ট অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করনে শিল্পি মমতাজ ও নকুল কুমার বিশ্বাসসহ আরও অনেকে।


এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, জেলা প্রশাসক সায়লা ফারজানা, পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মশিউর রহমান, সদর সার্কেল এএসপি খন্দকার আশফাকুজ্জামান, টঙ্গিবাড়ী ও সিরাজদিখান সার্কেলের এএসপি মো. আসাদুজ্জামান, পুলিশের বিভিন্ন কর্মকর্তা প্রমুখ।


বিবার্তা/মুন্না/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com