শিরোনাম
জল্লা ইউপি চেয়ারম্যান হত্যার প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৮
জল্লা ইউপি চেয়ারম্যান হত্যার প্রতিবাদে মানববন্ধন
বরিশার ব্যুরো
প্রিন্ট অ-অ+

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু (৪০) হত্যাকারীদের গ্রেফতার ও দ্রুত বিচার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। সোমবার সকালে ওই ইউনিয়নের কারফা বাজারে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করেন তারা।


মানববন্ধনে নিহতের বাবা মুক্তিযোদ্ধা সুকলাল হালদার, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রিন্টু, সীমা রানী শীল, জল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন এবং নিহতের পরিবারের অন্য সদস্যরা বক্তব্য দেন।


মানববন্ধনে স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা কান্নায় ভেঙ্গে পড়েন এবং চেয়ারম্যানের হত্যাকারীদের বিচারের দাবি জানান।


উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় উজিরপুরের ইউনিয়নের কারফা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে দৃর্বৃত্তদের গুলিতে নিহত হন জল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু। এ সময় গুরুত্বর আহত হন ২ যুবক। চেয়ারম্যানের মৃত্যুর খবরের পরপরই ইউনিয়নজুড়ে বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী।



চেয়ারম্যান হত্যার ঘটনায় নিহতের বাবা সুকলাল হালদার বাদী হয়ে ৪০ জনের বিরুদ্ধে উজিরপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এ পর্যন্ত পুলিশ ৭ জনকে গ্রেফতার করেছেন।


বিবার্তা/আরিফ/কামরুল


আরও পড়ুন-বরিশালে ইউপি চেয়ারম্যান হত্যায় আটক ৫, দুই পুলিশ ক্লোজড

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com