শিরোনাম
মুন্সীগঞ্জে আইজিপির নারী পুলিশ ব্যারাক ও সদর ফাড়ি উদ্বোধন
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩১
মুন্সীগঞ্জে আইজিপির নারী পুলিশ ব্যারাক ও সদর ফাড়ি উদ্বোধন
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জে নারী পুলিশ ব্যারাক ও সদর পুলিশ ফাঁড়ি উদ্বোধন করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এছাড়া অফিসার্স মেসের ৬ তলা ভবনের ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন তিনি।


সোমবার সাড়ে ১১টার দিকে সদরের দুইটি ভবনের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তরস্থাপন কাজের উদ্বোধন করেন। এর আগে পুলিশ লাইন্সে প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। মহিলা ব্যারাক উদ্বোধন শেষে তিনি পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ করেন।


পুলিশ লাইন্সে ৪ কোটি ৯ লাখ ৫৩ হাজার ৫১৮টাকা ব্যয়ে ৬ তলা ভবনের ২ তলা ব্যারাক ভবন নির্মাণ করা হয়। ২০১৮-১৯ অর্থবছরে একটি ফ্লোর প্রশাসনিক অনুমোদন হয়ে গেছে। শহরের শ্রীপল্লী এলাকার ২ তলা সদর পুলিশ ফাড়ি ২ কোটি ৫০ লাখ ৪৯৭ টাকা ব্যায়ে নির্মিত হয়েছে। ২০১৮-১৯ অর্থ বছরে আরো চারটি ফ্লোরের প্রশাসনিক অনুমোদন পাওয়া গেছে।


এছাড়া ৩ কোটি ৭৩ লাখ ৯১ হাজার টাকা অর্থায়নে অফিসার্স মেসের ভিত্তিপ্রস্তর উদ্বোধন হয়।


এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা প্রশাসক সায়লা ফারজানা, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মশিউর রহমান, সদর সার্কেল এএসপি খন্দকার আশফাকুজ্জামান, টঙ্গিবাড়ী ও সিরাজদিখান সার্কেলের এএসপি মো. আসাদুজ্জামান, ৬ থানার ওসি ও পুলিশের বিভিন্ন কর্মকর্তারা।


বিবার্তা/মুন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com