বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৩
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
বরিশাল ব্যুরো
প্রিন্ট অ-অ+

বরিশালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যুর হয়েছে। এছাড়া আহত হয়েছেন এক ভ্যানচালকসহ আরো ২ জন। রবিবার রাতে বরিশাল নগরীর সিএন্ডবি রোড ও উজিরপুর উপজেলার আটিপাড়ায় এ দুটি দুর্ঘটনা ঘটে।


রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলাধীন আটিপাড়া নামক এলাকায় বাসের চাপায় ভ্যানের যাত্রী বাবুল ফকির (৪৬) নিহত হন। তিনি আগৈলঝাড়া উপজেলার বড় বাসাইল গ্রামের মৃত আব্দুস সাত্তার ফকির এর ছেলে।


গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট ইমরান জানান, একটি বাস বরিশাল থেকে আগৈলঝাড়ার দিকে যাওয়ার সময় উজিরপুরের আটিপাড়া নামক স্থানে একটি ভ্যান গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী বাবুল ফকির নিহত হন। আহত হন ভ্যানের চালক রুবেল (৩৫), অপর যাত্রী শাহআলম ফকির (৩৫)।


তিনি বলেন, আহতদের উদ্ধার করে প্রথমে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাস ও এর চালক মো. সায়েমকে (২৭) আটক করা হয়েছে।


অপরদিকে রবিবার রাত পৌনে ১০টায় বরিশাল নগরীর বিএডিসি অফিসের সামনে সিএন্ডবি সড়কে ডিম ভর্তি পিকআপ ভ্যানের চাপায় গৌরাঙ্গ বালা (২৭) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি আগৈলঝাড়া উপজেলার রামানন্দেরআক গ্রামের মনরঞ্জন বালার ছেলে ও বরিশালস্থ পদক্ষেপ এনজিওতে কর্মরত ছিলেন।


কোতোয়ালি মডেল থানার এসআই মিজান জানান, গৌরঙ্গ বালা নামের ওই ব্যক্তি বাইসাইকেল চালিয়ে চৌমাথা থেকে সদর উপজেলা পরিষদের সামনে যাচ্ছিলো। এসময় স্বরূপকাঠি থেকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জন্য ডিম নিয়ে আসা একটি পিকআপ ভ্যান পেছন থেকে বাইসাইকেলসহ গৌরাঙ্গকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


এসআই জানান, এসময় স্থানীয়রা পিকআপসহ এর চালক সিরাজুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করে। এছাড়া মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিমের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/আরিফ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com