শিরোনাম
সাভারে ট্রাক চাপায় গার্মেন্টস শ্রমিকের পা বিচ্ছিন্ন, নিহত ১
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩১
সাভারে ট্রাক চাপায় গার্মেন্টস শ্রমিকের পা বিচ্ছিন্ন, নিহত ১
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে ট্রাক চাপায় এক গার্মেন্টস শ্রমিকের পা বিচ্ছিন্ন হয়ে গেছে এবং অপর একটি ঘটনায় ট্রাক চাপায় এক সিএনজি চালক নিহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় আহত গার্মেন্টস শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।


রবিবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভার উলাইল বাসস্ট্যান্ডে ট্রাক চাপায় হাসিনা বেগম নামের (২৬) নামে ওই গার্মেন্টস শ্রমিকের পা বিচ্ছিন্ন হয়ে যায়।


এলাকাবাসী জানায়, সকালে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাসস্ট্যান্ডে ওই গার্মেন্টস শ্রমিক রাস্তা পার হওয়ার সময় পিছন থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই ওই গার্মেন্টস শ্রমিকের বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ওই গার্মেন্টস শ্রমিককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র আইসিইউতে ভর্তি করে।


আহত ওই গার্মেন্টস শ্রমিকের ডান পা কেটে ফেলা হতে পারে বলে জানিয়েছে, এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন ওটি ইনচার্জ নাছির আহমেদ। আহত ওই গার্মেন্টস শ্রমিক সাভারের গেন্ডা এলাকায় ডাইনামিক সোয়েটারের হেলপার পদে কর্মরত ছিলো সে সাভারের বনপুকুর এলাকায় খালেকের বাসায় একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতো।


অন্যদিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকায় সকালে ট্রাক চাপায় এক সিএনজি চালক নিহত হয়েছে। এছাড়া প্রাইভেটকার অটোরিকশার সংঘর্ষে আশুলিয়ার বিশমাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ৫ জন।


এবিষয়ে সাভার মডেল থানার ওসি আব্দুল আউয়াল বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা হয়েছে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com