খালেদাকে বাঁচাতে ঐক্যের নামে ষড়যন্ত্র চলছে: ইনু
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৫
খালেদাকে বাঁচাতে ঐক্যের নামে ষড়যন্ত্র চলছে: ইনু
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি তথা খালেদা জিয়ার হাতে বাংলাদেশ নিরাপদ নয়। তিনি (খালেদা জিয়া) অগ্নি সন্ত্রাস করে রাজাকার, তেঁতুল হুজুর ও জঙ্গিদের নিয়ে দেশ দখল করতে চান। খালেদা জিয়াকে বাঁচাতে জাতীয় ঐক্য ও যুক্তফ্রন্টের নামে ড. কামাল হোসেনরা নানাভাবে ষড়যন্ত্র করছেন।


শনিবার বিকালে বগুড়ার শহীদ খোকন পার্কে জাসদের নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।


হাসানুল হক ইনু বলেন, বিএনপি এবং দণ্ডিত খালেদা জিয়া অতীতে যেমন রাজাকার ও বঙ্গবন্ধুর খুনিদের প্রশ্রয় দিয়েছে, এখনও জঙ্গি-জামায়াত-আগুনসন্ত্রাসীদের লালন করছে। বিএনপি-জামায়াত-সাম্প্রদায়িক জঙ্গিচক্র হচ্ছে গুজব উৎপাদন ও পুনঃ উৎপাদনের সংগঠিত কারখানা।


জাসদ সভাপতি বলেন, বিএনপি ভুতের সরকার প্রতিষ্ঠা করতে চায়। বিএনপি জাতির পিতাকে মানে না কেন? বিএনপি স্বাধীনতার ঘোষণাকে মানে না কেন? খালেদা জিয়া রাজাকারদের মা। জঙ্গি-জামায়াত-রাজাকার-খুনিদের সঙ্গ না ছাড়লে বিএনপির কোনো ভবিষ্যৎ নেই। কারণ যতদিন বিএনপি এই অপরাধীদের সঙ্গে নিয়ে বাংলাদেশের ভাগ্য নিয়ন্ত্রণ করার চেষ্টা করবে, ততদিন জনগণ তাদের প্রতিহত করবে।


বগুড়া শহর জাসদ সভাপতি রবীন্দ্রনাথ দাস রঞ্জনের সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন জাসদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বগুড়া-৪ আসনের সংসদ সদস্য রেজাউল করিম তানসেন, আব্দুল হাই তালুকদার, অ্যাডভোকেট ইমদাদুল হক ইমদাদসহ কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ।


বিবার্তা/নজরুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com