শিরোনাম
যশোরে ও বান্দরবানে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:২৭
যশোরে ও বান্দরবানে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যশোরের ঝিকরগাছা ও বান্দরবা‌নের নাইক্ষ্যংছ‌ড়ি‌তে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। এদের মধ্যে একজন মাদক ব্যবসায়ী ও অপরজন ডাকাত।


যশোর:


জেলার ঝিকরগাছা উপজেলার শংকরপুরের বাবলাতলায় শনিবার ভোরে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। পুলিশের দাবি দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।


পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে। তবে নিহতের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি।


যশোর কোতোয়ালি থানার উপ পরিদর্শক নূর-উন-নবী জানান, শনিবার ভোরে পুলিশ জানতে পারে শংকরপুর বাবলাতলা এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।


পরে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় মাদক ব্যবসায়ীর (বয়স আনুমানিক ৪৫) গুলিবিদ্ধ মরদেহ ও পরিত্যক্ত ৫ কেজি গাঁজা উদ্ধার করে। মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বান্দরবান:


বান্দরবা‌নের নাইক্ষ্যংছ‌ড়ি‌তে পু‌লি‌শের সঙ্গে কথিত বন্দুকযু‌দ্ধে আনোয়ার হোসেন প্রকাশ ওরফে বলি আনোয়ার (৪০) নামে এক ডাকাত নিহত হ‌য়ে‌ছে। এ সময় তার কাছ থে‌কে এক‌টি এল‌জি, একটি একনলা বন্দুক ও ছয়টি গু‌লির খোসা উদ্ধার করা হ‌য়ে।


বন্দুকযুদ্ধের সময় সুলতান ও জ্যো‌তি চাকমা না‌মে দুই পু‌লিশ সদস্য আহত হ‌য়ে‌ছেন। আনোয়ার কক্সবাজা‌রের রামু উপ‌জেলার ঈদগ‌ড়ের কোনাপাড়ার আবু ছৈয়দের ছে‌লে। শুক্রবার রাত ২টার দিকে নাইক্ষ্যংছ‌ড়ি বাইশারীর ব্রিক ফিল্ড এলাকায় এ ঘটনা ঘ‌টে।


পু‌লিশ জানায়, রা‌তে ব্রিক ফিল্ড এলাকায় কিছু ডাকাত ডাকা‌তির প্রস্তু‌তি নিচ্ছিলো। গোপন সংবাদ পেয়ে বাইশারী তদন্ত কে‌ন্দ্রের ইনচার্জ একেএম হা‌বিবুল ইসলামের নেতৃত্বে একদল পু‌লিশ সেখা‌নে গে‌লে ডাকাতরা পু‌লিশ‌কে লক্ষ্য ক‌রে গু‌লি ছোড়ে। এসময় পু‌লিশও পাল্টা গু‌লি চালায়। প‌রে পু‌লিশ ঘটনাস্থল থে‌কে অস্ত্রসহ আনোয়ারের লাশ উদ্ধার ক‌রে।


নাইক্ষ্যংছ‌ড়ি থানার ওসি মো. আলমগীর শেখ ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রেছেন।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com