দলবাজী আর দুর্নীতি নির্মূল করতে হবে: ইনু
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ২২:৫৪
দলবাজী আর দুর্নীতি নির্মূল করতে হবে: ইনু
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গির সঙ্গীদের আর ক্ষমতায় যেতে দেওয়া হবে না। তাই মহাজোট নেত্রী শেখ হাসিনাকে বলেছি, দেশের নিরাপত্তা নিশ্চিত রাখতে হলে যার যার মর্যাদা দিতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা অটুট রাখতে হলে আমাদের মধ্যে ঐক্য বজায় রাখতে হবে। দলবাজী বন্ধ ও দুর্নীতি নির্মূল করতে হবে। তাহলে সরকারের সুফল ঘরে ঘরে মানুষের কাছে পৌঁছানো সম্ভব হবে।


একাদশ জাতীয় সংসদ নির্বাচনের গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ মনোনীত ও ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী এসএম খাদেমুল ইসলাম খুদির সমর্থনে শুক্রবার বিকেলে সাদুল্যাপুর উপজেলার মিরপুর হাইস্কুল মাঠে এক জনসভায় তিনি এসব কথা বলেন।


হাসানুল হক ইনু বলেন, সাদুল্যাপুর-পলাশবাড়ী আসনে জাসদ থেকে এসএম খাদেমুল ইসলাম খুদিকে প্রাথমিকভাবে মনোনীত করা হয়েছে। যদি শান্তিতে থাকতে চান তাহলে জামায়েত-বিএনপিকে ক্ষমতা বাইরে রাখতে হবে।


সাদুল্যাপুর উপজেলা জাসদ সভাপতি (ভারপ্রাপ্ত) শিশির রঞ্জন রায়ের সভাপতিত্বে এবং উপজেলা জাসদ সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাদলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ডা. একরাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রাংগা, ওবায়দুর রহমান চুন্নু, (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ মনোনয়ন প্রত্যাশী ও জাসদ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক এসএম খাদেমুল ইসলাম খুদি, গাইবান্ধা জেলা জাসদের সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা প্রমুখ।


বিবার্তা/তোফায়েল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com