শিরোনাম
খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১০:০৬
খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনার ডুমুরিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায়দুই জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন সাতক্ষীরার তালা উপজেলা খেশরা ইউনিয়নের দক্ষিণ শাহাজাতপুর গ্রামের শেখ আব্দুর রশিদের পুত্রশেখ ওহেদুজ্জামান রানা (৩০) ও শেখ রাহাতুজ্জামান রাহাদ (২৫)।


গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার ঝিলেরডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন জানান, নিহতরা খুলনা থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। এ সময় ট্রাক-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্স ছিটকে মোটরসাইকেলের ওপর পড়ে। এতে ঘটনাস্থানেই মোটরসাইকেল আরোহী দুইভাইয়ের মৃত্যু হয়।


জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রিধারী শেখ ওয়াহিজ্জামান রানা ছিলেন একজন তরুণ উদ্যোক্তা। তিনি ঢাকার অটোমোবাইল কোম্পানি লুমিনা অ্যান্ড সাব্বির এন্টারপ্রাইজের মানেজার হিসাবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি পানির ফিলটার মার্কেটিং কোম্পানি আরো ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ছিলেন।। ওয়াহিজ্জামান রানা তার নিজ গ্রাম শাহাজাতপুরে যুবকদের নিয়ে বিকিরণ নামে একটি এনজিও প্রতিষ্ঠাতা করেন।


শেখ ওহেদুজ্জামান রানার ও তার ভাইয়ের মৃত্যতে তালা উপজেলা খেশরা ইউনিয়নে শোকের ছায়া নেমে এসেছে।


বিবার্তা/শহীদুল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com