‘ইভিএমের পক্ষে নই, নির্বাচনকালীন সরকারে মন্ত্রী থাকবো’
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৭
‘ইভিএমের পক্ষে নই, নির্বাচনকালীন সরকারে মন্ত্রী থাকবো’
রংপুর ব্যুরো
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি আগেও ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) পক্ষে ছিলাম না, এখনো নাই। ইভিএমে কারচুপি হবে কিনা নিশ্চিত না।


প্রধানমন্ত্রীর এই বিশেষ দূত আরো বলেছেন, নির্বাচনকালীন অন্তবর্তী সরকারে তিনি মন্ত্রী হিসেবে থাকবেন।


রংপুর সার্কিট হাউজ প্রাঙ্গণে বৃহস্পতিবার সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। তিনদিনের রংপুর সফরে তিনি বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৈয়দপুরের উদ্দেশে রাজধানী ছাড়েন।


নির্বাচনকালীন সরকারে থাকতে কোনো বাধা নেই জানিয়ে এরশাদ বলেন, নির্বাচনকালীন সরকারে থাকতে পারি। আমার মন্ত্রী হওয়ায় কোনো বাধা নেই। তবে রওশন এরশাদের সমস্যা আছে। কারণ উনি নির্বাচনের শেষ পর্যন্ত বিরোধীদলীয় নেত্রী হিসেবে থাকবেন। সে কারণে আমি অবশ্যই মন্ত্রী থাকবো।


গণফোরাম নেতা ড. কামালের নেতৃত্বে যে জোট হচ্ছে সে সম্পর্কে তিনি বলেন, যে কেউ জোট করতে পারে। বিএনপি সে জোটে যোগ দেয়নি, যোগ দেবে বলে শুনছি। তবে তাদের জোট কতখানি শক্তিশালী হবে জানি না। বিএনপি ওই জোটে গেলে আমরা আওয়ামী লীগের সঙ্গে জোটে থেকে নির্বাচন করবো। দিন পরিবর্তন হয়েছে। মহাজোটের সঙ্গে থাকলে জাপার জয় হবে।
নির্বাচনে আসন ভাগাভাগি নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গত নির্বাচন করি নাই, এবার রংপুরের ২২টি আসন ফেরত চাইবো। এই নির্বাচনে ৭০টি আসন চেয়েছি। নির্বাচনে আওয়ামী লীগের কাছে ১০০টি আসন চেয়ে তালিকা দেয়া হবে।


খালেদা জিয়ার চিকিৎসা সংক্রান্ত এক প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, খালেদা জিয়া অসুস্থ কিনা জানি না। সরকার ইচ্ছে করলে তাকে হাসপাতালে ভর্তি করতে পারে। এ ব্যাপারে আমার কিছু বলার নেই।


তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসলে বা না আসলে আমাদের কিছুই যায় আসে না। দলের চেয়ারম্যানের দায়িত্ব এখন তারেক রহমান পালন করছে, ফলে তাদের সিদ্ধান্ত তারাই নেবে। তবে তারা যতই ঐক্য করুক কোনো লাভ হবে না। কারণ দেশের জনগণ তাদের বিশ্বাস করে না।


এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য জি এম কাদের, রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসির প্রমুখ উপস্থিত ছিলেন।


এর আগে এরশাদ সার্কিট হাউজে এসে পৌঁছালে দলের বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে ফুল দিয়ে স্বাগত জানান। পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে।


বিবার্তা/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com