নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৮
নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফরিদ মিয়া ওরফে ফেন্সি ফরিদ নামের তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন।


বুধবার ভোরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে এ ঘটনা ঘটে।


ঘটনাস্থল থেকে র‌্যাব গুলিসহ একটি বিদেশি পিস্তল ও ইয়াবা উদ্ধার করেছে।


র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন বলেন, বুধবার ভোরে র‌্যাবের একটি দল মাদক উদ্ধারের জন্য সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়।


গোলাগুলির একপর্যায়ে ফেন্সি ফরিদ গুলিবিদ্ধ হয় এবং তার সহযোগীরা পালিয়ে যায়। এ সময় আহত হন র‌্যাবের সৈনিক মোরসালিম ও কনস্টেবল আশরাফুল হক। পরে গুলিবিদ্ধ ফরিদকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, ফরিদ রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকার মৃত বালাই মিয়ার ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগে ১৮টি মামলা রয়েছে।


ফরিদ রূপগঞ্জ থানা ও র‌্যাব-১১ এর তালিকার এক নম্বর মাদক চোরাকারবারি। ফরিদ দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জে ফেনসিডিল ও ইয়াবা বিক্রির একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আসছিল।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com