মাদরাসায় ঢুকে অধ্যক্ষের স্ত্রী ও ভাগ্নেকে কুপিয়ে হত্যা!
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৮
মাদরাসায় ঢুকে অধ্যক্ষের স্ত্রী ও ভাগ্নেকে কুপিয়ে হত্যা!
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা এলাকায় মাদরাসায় ঢুকে এক শিক্ষকের স্ত্রী ও ভাগ্নেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।


মঙ্গলবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের চান্দনা এলাকার হুফ্‌ফাজুল কোরআন মাদ্রাসায় এ হত্যাকাণ্ড ঘটে।


নিহতরা হলেন- গাজীপুরের চান্দনা এলাকার হুফ্‌ফাজুল কোরআন মাদ্রাসার অধ্যক্ষ টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার বাশদানা মালতি এলাকার ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার (২৫) ও তার বোনের ছেলে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর এলাকার মোহাম্মদ শহীদ মিয়ার ছেলে ওই মাদ্রাসার নুরানি বিভাগের ছাত্র মো. মামুন (৭)।


মাদ্রাসার অধ্যক্ষ ইব্রাহিম খলিল জানান, মঙ্গলবার ভোরে স্ত্রী মাহমুদা এবং তার দুই সন্তান হুযায়ফা (৫) ও আবু হুরায়রা (৩) এবং তার স্ত্রীর বোনের ছেলে ভাগ্নে মামুনকে ঘরে রেখে পাশের মসজিদে ফযরের নামায পড়তে যান। নামায শেষে মাদরাসায় ফিরে বিছানার ওপর স্ত্রী মাহমুদা এবং দরজার কাছে মামুনের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন।


গাজীপুর সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. রফিকুল ইসলাম জানান, বিগত দুই বছর ধরে ইব্রাহীম চান্দনা এলাকার হুফ্‌ফাজুল কোরআন মাদ্রাসায় সুপার (অধ্যক্ষ) হিসেবে কর্মরত আছেন। সেই হিসেবে অধ্যক্ষের স্ত্রী ও সন্তানেরা অধ্যক্ষের সাথেই মাদরাসার একটি কক্ষে থাকতেন। এছাড়া নিহত অধ্যক্ষের স্ত্রী মাহমুদার বোনের ছেলে ভাগ্নে মামুন তাদের সাথেই থেকে ওই মাদ্রাসার নুরানি বিভাগে লেখাপড়া করতো।


গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ভার্রপাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন জানান, কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তাৎক্ষণিক তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


তিনি জানান, নিহত মাহমুদার গলা, গাল ও কানে এবং মামুনের ঘাড়, মাথা ও পিঠে ধারোলো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘরের ভেতর থেকে রক্তমাখা একটি দা ও একটি কাঠের খণ্ড উদ্ধার করা হয়েছে।


খরব পেয়ে গাজীপুর মহানগর পুলিশ (জিএমপি) কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, গাজীপুর সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার সুলতান মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেন।


ঘটনাস্থল পরিদর্শন শেষে জিএমপি কমিশনার সাংবাদিকদের জানান, কিছু ব্যাপার সামনে রেখে আমরা তদন্ত কাজ শুরু করেছি। আমি আশাবাদী যে, খুব তাড়াতাড়ি এ হত্যার রহস্য উদঘাটিত হবে।


বিবার্তা/তুহিন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com