শিরোনাম
ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে ন্যাড়া করে দেয় ওরা!
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০৪
ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে ন্যাড়া করে দেয় ওরা!
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে চুল কাটার মেশিন দিয়ে মাথা ন্যাড়া করে দেয় স্থানীয় কয়েকজন যুবক। টাঙ্গাইল মির্জাপুরে রোমহর্ষক এ ঘটনা ঘটে।


গত ৯ সেপ্টেম্বর রাতে ঘটে যাওয়া এ ঘটনাটি এতদিন লজ্জায় কারো কাছে প্রকাশ করেননি ভূক্তভোগী ওই নারী। তবে স্বজনদের পরামর্শে গত ১৫ সেপ্টেম্বর থানায় অভিযোগ করেন তিনি। তাতে উল্লেখ করা হয়েছে- স্থানীয় ইচাইল গ্রামের শামছুল ইসলামের ছেলে শরীফুল ইসলাম (২৮) ও বিল্লাল মিয়ার ছেলে শফিকুল ইসলাম ধর্ষণ চেষ্টা করে। এ দুইজন ছাড়া আরও দুইজন অভিযুক্ত।


পরে এটি মামলা হিসেবে গ্রহণ করা হয়। মামলার এজাহারে বলা হয়েছে, ওই রাতে খাওয়া শেষে মেয়েকে নিয়ে ঘুমোতে যান ওই নারী। রাত ১১টার দিকে অভিযুক্তরা কৌশলে ঘরে ঢুকে মেয়ের গলায় ছুরি ধরে ধর্ষণ করার চেষ্টা করে। চিৎকার করলে মেয়েকে খুন করবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে তারা ধর্ষণ করতে ব্যর্থ হয়। ক্ষিপ্ত হয়ে হাত পা ধরে চুল কাটার মেশিন দিয়ে মাথা ন্যাড়া করে দেয় অভিযুক্তরা। এ কথা প্রকাশ করলে তার সংসার টিকবে না বলেও হুমকি দেয় তারা।


ভুক্তভোগী ওই নারী জানান, মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে তাকে উত্যক্ত করতো অভিযুক্তরা। প্রবাসে থাকা স্বামীকে এ বিষয়ে অবগতও করেছে সে। এতে ক্ষিপ্ত হয়ে পরিকল্পিতভাবে আমার সংসার নষ্ট করে দেওয়ার জন্য এই ঘটনাটি ঘটিয়েছে তারা।


মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মির্জাপুর থানার এসআই সোহেল কুদ্দুস জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। চার জনকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com