শিরোনাম
সাতক্ষীরায় চেয়ারম্যান হত্যার আসামি গণপিটুনিতে নিহত
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:৪৬
সাতক্ষীরায় চেয়ারম্যান হত্যার আসামি গণপিটুনিতে নিহত
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা জাপার সহ-সাংগাঠনিক সম্পাদক কেএম মোশারফ হোসেন হত্যা মামলার প্রধান আসামি ইউপি সদস্য আব্দুল জলিল (৪০) ওরফে জলিল ডাকাত গণপিটুনিতে নিহত হয়েছে।


শনিবার রাত ৯টার দিকে শ্যামনগর উপজেলার কৃষ্ণনগর বাজারের সেই যুবলীগ অফিসের পাশে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের সদস্য ও শঙ্করপুর গ্রামের হাবিবুল্লাহ গাইনের ছেলে।


শ্যামনগর থানা পুলিশের ওসি হাসান হাফিজুর রহমান জানান, ইউপি সদস্য আব্দুল জলিলের পরিকল্পনায় জাপা নেতা ও কৃষ্ণনগর ইউপির চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনকে হত্যা করা হয়েছে। আব্দুল জলিলকে গ্রেফতার করে শনিবার বিকেলে ঘটনাস্থল কৃষ্ণনগর বাজারে অস্ত্র উদ্ধারে নিয়ে যায় পুলিশ। এ সময় স্থানীয় হাজার হাজার মানুষ তাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।


ওসি আরো বলেন, হাজারো মানুষের চাপে এখনো মরদেহটি আমাদের আয়ত্বে নিতে পারিনি। আব্দুল জলিল স্বীকার করেছিল চেয়ারম্যানকে হত্যায় ব্যবহৃত অস্ত্র কৃষ্ণনগর বাজারেই লুকানো রয়েছে। পুলিশ তার দেয়া তথ্য মতে সেই অস্ত্র উদ্ধার করতে কৃষ্ণনগর বাজারে অভিযানে যায়। কিন্তু বিক্ষুব্ধ জনতা তাকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয়।


উল্লেখ্য, গত শনিবার রাত পৌনে ১১টার দিকে কৃষ্ণনগর বাজারে যুবলীগ অফিসে ইউপি চেয়ারম্যান কেএম মোশারফ হোসেনকে গুলি করে ৫/৬ জন দুর্বৃত্ত। এরপর তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান কেএম মোশারফ হোসেন।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com