শিরোনাম
বরিশালে প্রায় ৩৩ হাজার ইয়াবা উদ্ধার
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০৩
বরিশালে প্রায় ৩৩ হাজার ইয়াবা উদ্ধার
বরিশাল ব্যুরো
প্রিন্ট অ-অ+

বরিশালের বাকেরগঞ্জ ও সদর উপজেলায় অভিযান চালিয়ে প্রায় ৩৩ হাজার উদ্ধার করা হয়েছে। এছাড়া ঝালকাঠিতে উদ্ধার করা হয়েছে অন্তত দেড়শ ইয়াবা। এসব অভিযানে ৬ জনকে আটক করেছে র‍্যাব।


শনিবার র‌্যাবের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বরিশালের বাকেরগঞ্জ উপজেলা থেকে ৩২ হাজার ৪৩৯ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে র‍্যাব।


বাকেরগঞ্জ থানার লেবুখালী ফেরিঘাটের উত্তর পাড় এলাকায় র‍্যাব-৮ এর একটি দল অভিযান চালায়। অভিযানে ভোলার চরফ্যাশন উপজেলার হালিমাবাদ এলাকার মো. সালাউদ্দিনের স্ত্রী রাবেয়া বেগম (৩২) ও কক্সবাজারের উখিয়া থানার কতুপালং (৯নং ওয়ার্ড) এলাকার মো. আ. আজিজের ছেলে মো. ইব্রাহিমকে (২০) আটক করা হয়।


এ সময় তাদের সাথে থাকা কাঁধে ঝুলানো ব্যাগের ভেতর তল্লাশি করে ৩২ হাজার ৪৩৯ হাজার পিস ইয়াবা, ৩টি মোবাইল সেট, ৪টি সিম কার্ড ও মাদক বিক্রি করে অর্জিত ১০ হাজার ৩৭০ টাকা জব্দ করা হয়।


এছাড়া, সিপিএসসি ক্যাম্পের অপর একটি দল বরিশাল জেলার গৌরনদী থানা এলাকার নন্দনপট্টি গ্রামে অভিযান চালায়। অভিযানে ওই এলাকার বাসিন্দা মো. শাহাদাত সরদার (৩০) ও মো. সাইদুল ব্যাপারীকে (২৮) ৮০ পিস ইয়াবাসহ আটক করা হয়।


এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে বরিশাল জেলার গৌরনদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।


অন্যদিকে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি দল ঝালকাঠি সদর থানার বড় একশ্যেরা পাড়া গ্রামে অভিযান চালায়। অভিযানে ১টি মোটর সাইকেলসহ ঝালকাঠি সদরের বহরামপুর এলাকার মো. রাজু ইসলাম (২০) ও বরিশাল সদরের ইছাকাঠী এলাকার মো. মেহেদী হাসানকে (৩১) আটক করা হয়। তাদের কাছ থেকে ১৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।



এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মো. নূর উদ্দিন বাদী হয়ে ঝালকাঠি জেলার সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।


বিবার্তা/আরিফ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com