সন্তান পালনেও ভাতা দিচ্ছে সরকার : শিল্পমন্ত্রী
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৩
সন্তান পালনেও ভাতা দিচ্ছে সরকার : শিল্পমন্ত্রী
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বর্তমান সরকার নারী বান্ধব সরকার উল্লেখ করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, নারীদের সন্তান লালন পালনের ক্ষেত্রে তিনবছরের জন্য ভাতা প্রদানের ব্যবস্থা করেছে সরকার।


শুক্রবার ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নারীদের ল্যাকটেটিং মাদার সহায়তার ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। মহিলা বিষয়ক অধিদফতরের জেলা অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে।


আমির হোসেন আমু বলেন, সরকারের ভাল কাজের জন্য আগামীতে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। নারীদের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা পদক্ষেপ গ্রহণ করেছেন।


এ সময় তিনি মায়েদের হাতে একবছরের জন্য জনপ্রতি ভাতার ছয় হাজার টাকা হস্তান্তর করেন।


অনুষ্ঠানে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় ঝালকাঠি পৌরসভার ৮০০ নারীকে স্বাস্থ্যসেবা প্রদান শেষে তাদের মাঝে স্বাস্থ্যসামগ্রী বিতরণ করা হয়।


ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়া ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. আলতাফ হোসেন উপস্থিত ছিলেন।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com