শিরোনাম
রংপুরে বাস উল্টে হতাহত ২৩
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৮
রংপুরে বাস উল্টে হতাহত ২৩
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের কাছে একটি যাত্রীবাস উল্টে তিনজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।


আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কের চার রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।


রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে এলাকায় গাইবান্ধা থেকে রংপুরগামী মায়ের দোয়া পরিবহন নামে একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারালে অপর একটি বাসের সংঘর্ষ হয়। এতে দুই বাসের মাঝে পড়ে তিনজন নিহত ও বিশ জন আহত হন। আহতের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- রংপুর নগরীর বড়বাড়ি হিন্দু পাড়ার যোগেশ চন্দ্রের ছেলে দুলাল চন্দ্র (৪৫) ও রংপুরের মিঠাপুকুর উপজেলার আফজালপুর গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী হাসিনা বেগম (৫৫)।


আহতদের মধ্যে দশ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।


প্রত্যক্ষদর্শীদের বরাতে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে যাত্রী নিয়ে এ ম কে পরিবহনের একটি বাস দিনাজপুরের নবাবগঞ্জে যাচ্ছিল। চালক চার রাস্তার মোড় থেকে বাসটি ঘুরিয়ে মহাসড়কে ওঠার সময় বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী মায়ের আশীর্বাদ নামের আরেকটি বাসের ধাক্কায় এম কে পরিবহনটি উল্টে যায়।
“এ সময় এক নারীসহ ওই বাসের দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন।”


রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক শফিকুল ইসলাম বলেন, হাসপাতালে যাদের ভর্তি করা হয়েছে তারা মাথায়,হাতে ও পায়ে আঘাত পেয়েছেন।


বাস দুটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে বলে জানায় পুলিশ।


বিবার্তা/সোহেল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com