শিরোনাম
‘শেখ হাসিনা ক্ষমতায় না এলে যুদ্ধাপরাধীদের বিচার হতো না’
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৮
‘শেখ হাসিনা ক্ষমতায় না এলে যুদ্ধাপরাধীদের বিচার হতো না’
ফাইল ছবি
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না এলে যুদ্ধাপরাধীদের বিচার হতো না, বঙ্গবন্ধু হত্যার বিচার ও জেলহত্যা মামলার বিচার হতো না। দেশ কলঙ্কমুক্ত হতো না।


বৃহস্পতিবার টঙ্গীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়নের সরকার বাড়িতে বেতকা ইউনিয়নের জনসাধারণের আয়োজনে ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আকলিমা বেগমের সভাপতিত্বে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।


অ্যাটর্নি জেনারেল আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না এলে যুদ্ধাপরাধীদের বিচারের জন্য আদালত গঠন করা হতো না, আমিও অ্যাটর্নি জেনারেল হতাম না। এসব বিচারের কৃতিত্ব আমার নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার। অতএব দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার জন্য শেখ হাসিনার সরকার বারবার দরকার। শেখ হাসিনা অ্যাটর্নি জেনারেল হিসেবে আমার ওপর ১০ বছর আস্থা রেখেছেন। আশা করি মুন্সীগঞ্জ-২ আসন থেকে মনোনয়ন দেয়ার ক্ষেত্রে আমাকে বিবেচনা করবেন।


অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা গোলাম কবির লাবু শিকদার, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতু, উপদেষ্টা হাবিবুর রহমান হবি, লৌহজং উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল ওয়াদুদ খান, অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কলমা ইউপি চেয়ারম্যান শেখ আবদুল মোতালেব হোসেন, বিশিষ্ট সোনারং-টঙ্গীবাড়ি ইউপির সাবেক চেয়ারম্যান আহসান কবির, মুক্তিযোদ্ধা আয়নাল শেখ প্রমুখ।


অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুপ্রিমকোর্টের আইনজীবী মো. মাসুদ মিয়া, লৌহজং উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ ফজলুল করিম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইলিয়াস আহমেদ মোল্লা, সংগঠক নাছিরউদ্দিন আহমেদ জুয়েল, ব্যবসায়ী ডিএম কাদের, আলী হোসেন মতু প্রমুখ।


বিবার্তা/মুন্না/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com