ছাত্রলীগ নেতাকে প্রধানমন্ত্রীর ২ লাখ টাকা অনুদান
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৮
ছাত্রলীগ নেতাকে প্রধানমন্ত্রীর ২ লাখ টাকা অনুদান
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দূরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো. তাওহিদুজ্জামান রানা। এ খবর জানতে পেরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাৎক্ষণিক তার নিজস্ব তহবিল থেকে ২ লাখ অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন।


বুধবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির (সাবেক) স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক উপ-সম্পাদক মনজুর মোরশেদ অসিম ও তাওহিদুজ্জামান রানাকে বিষয়টি নিশ্চিত করেছেন।


এ ছাড়াও টাঙ্গাইল-০৭ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মো. একাব্বর হোসেন রানার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ লিটন ২৫ হাজার, সিংগাপুর প্রবাসী শহিদুল ইসলাম ২০ হাজার, আমেরিকা প্রবাসী তোফাজ্জল হোসেন ১০ হাজার এবং বেশ কয়েকজন আ. লীগ ও যুবলীগের নেতাকর্মীসহ অন্যান্য শুভাকাঙ্খিদের সহায়তায় সর্বমোট ৪ লাখ টাকা রানার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানা গেছে।


এ ছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী প্রায় ১ লাখ ৮০ হাজার টাকা সংগ্রহ করেছে বলেও রানাকে নিশ্চিত করা হয়েছে।


উল্লেখ্য, তাওহিদুজ্জামান রানার গলায় নন-হসকিন লিস্ফোমা ক্যান্সার হয়েছে। বর্তমানে সে ভারতের যশোদা হাসপাতালে চিকিৎসাধীন। সুস্থ্য হওয়ার জন্য তার প্রায় ৮টি কেমো থেরাপি দিতে হবে যার চিকিৎসা ব্যয় আনুমানিক ১৮ লাখ টাকা।


রানাকে আর্থিক অনুদান দিতে যোগাযোগ করতে পারেন: রানার মা রেখা বেগমের মোবাইল নাম্বার- ০১৭২৮-৬৬৯৬২৫। অনুদান পাঠাতে পারেন রানার মা রেখা বেগমের অগ্রণী ব্যাংক, মহেড়া, মির্জাপুর, টাঙ্গাইল শাখার ০২০০০০৭৮২০৯৩৯ হিসাব নম্বরটিতে।


বিবার্তা/তোফাজ্জল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com