লামায় ছেলের বিরুদ্ধে নির্যাতন ও প্রতারণার অভিযোগ
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৩
লামায় ছেলের বিরুদ্ধে নির্যাতন ও প্রতারণার অভিযোগ
লামা (বান্দরবান) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামা উপজেলায় সন্তানের বিরুদ্ধে মা-বাবাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন ও প্রতারণার অভিযোগ উঠেছে। এ নিয়ে বাড়াবাড়ি করলে অভিযুক্ত ছেলে খুন করার হুমকি দিয়েছে বলেও খবর পাওয়া গেছে।


বুধবার দুপুরে ছেলে সাইফুল ইসলাম (২৬) ও তার স্ত্রী সুমি আক্তারের (২২) বিরুদ্ধে থানায় লিখিতভাবে এমন অভিযোগ করেছেন হতভাগ্য বাবা নবাব মিয়া।


অভিযোগে জানা যায়, কয়েক মাস আগে লামা সদর ইউনিয়নের লাইনঝিরি গ্রামের বাসিন্দা নবাব মিয়ার স্ত্রী রোকেয়া বেগম কক্সবাজারের চকরিয়ায় পৈতৃক সম্পত্তি বিক্রি করে জমি কেনার জন্য বড় ছেলে সাইফুল ইসলামকে আড়াই লাখ টাকা দেন। এতে শর্ত ছিল- মো. সাইফুল ইসলাম ও সাইদুল ইসলামের নামে যৌথভাবে সমান ভাগে জমি কিনতে হবে।


কিন্তু সাইফুল ইসলাম তার স্ত্রীর প্ররোচনায় ছোট ভাই সাইদুল ইসলামকে বঞ্চিত করে শুধু নিজের নামেই ৫ একর জমি কিনে বাড়িঘর নির্মাণ করে থাকতে শুরু করেন। গত ১৯ আগস্ট সকালে ছোট ভাই সাইদুল ইসলামকে বাদ দিয়ে কেন জমি কেনা হলো তা সাইফুল ইসলামের কাছে জানতে চান মা রোকেয়া বেগম। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন সাইফুল ইসলাম ও তার স্ত্রী সুমি আক্তার।


এ নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে মা বাবার ওপর হামলা করেন তারা! এতে মারাত্মক জখম হন বাবা নবাব মিয়া ও মা রোকেয়া বেগম। এমনকি, সাইদুল ইসলামের জন্য জমিয়ে রাখা ৫৫ হাজার টাকা ও ৩০ হাজার টাকার স্বর্ণালংকার নিয়ে নেয় তারা।


পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় নবাব মিয়া বাদী হয়ে ছেলে সাইফুল ইসলাম ও তার স্ত্রী সুমি আক্তারের বিরুদ্ধে উপাজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।


সাইফুল ইসলামের মা রোকেয়া বেগম বলেন, দুই ভাইয়ের নামে জমি ক্রয়ের জন্য বিশ্বাস করে বড় ছেলেকে নগদ আড়াই লাখ দিয়েছিলাম। কিন্তু সাইফুল ইসলাম তার ছোট ভাই সাইদুল ইসলামকে বঞ্চিত করেই নিজের নামে জমি ক্রয় করে। এ ঘটনাকে কেন্দ্র করে সাইফুল ইসলাম ও তার স্ত্রী আমাদের ওপর হামলা করে। একে কেন্দ্র করে আমাদেরকে ঘর থেকে বের করে দেয়ার অপচেষ্টাও করছে তারা। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।


বিবার্তা/আরমান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com