মঠবাড়িয়ায় শিক্ষক-শিক্ষার্থীর নামে মামলা প্রত্যাহারের দাবি
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ২২:৫১
মঠবাড়িয়ায় শিক্ষক-শিক্ষার্থীর নামে মামলা প্রত্যাহারের দাবি
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের মঠবাড়িয়ায় সাপলেজা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীর নামে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা চত্বরে আয়োজিত এই কর্মসূচিতে সাপলেজা ইউনিয়নের ৭টি স্কুলের পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশ নেন।


এতে বক্তব্য দেন সাপলেজা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র কামরুল ইসলাম, সাপলেজা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল রাশেদ ও গুলিশাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক নূর ইসলাম মোল্লা।


বক্তারা বলেন, গ্রীষ্মকালীন স্কুল-মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতাকে কেন্দ্র করে খেলার মাঠে শিক্ষার্থীদের সামান্য ঘটনাকে কেন্দ্র করে শিক্ষক ও শিক্ষর্থীদের নামে অন্যায়ভাবে মামলা দেয়া হয়েছে। অচিরেই শিক্ষক ও শিক্ষর্থীদের নামে এ মামলা প্রত্যাহার করে সাপলেজা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পড়াশোনার উপযুক্ত পরিবেশ ফিরিয়ে আনতে হবে।


মামলা প্রত্যাহার করা না হলে সাপলেজা ইউনিয়নের ৭টি বিদ্যালয়ের সকল শিক্ষার্থী রাজপথে নামবে বলেও হুঁশিয়ারি দেন তারা।


উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর দুপুরে গ্রীষ্মকালীন স্কুল-মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতাকে কেন্দ্র করে সাপলেজা মাধ্যমিক বিদ্যালয় ও জি কে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খেলার মাঠে সংঘর্ষ হয়। এতে ও জি কে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের খেলোয়াররা সামান্য আহত হয়। ওই রাতে ও জি কে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল চন্দ্র বিশ্বাস বাদী হয়ে সাপলেজা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীসহ মোট ১১ জনের বিরেুদ্ধে মামলা দায়ের করেন।


বিবার্তা/বশির/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com