রাজশাহী ও নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৫৫
রাজশাহী ও নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজশাহীর মোহনপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুলাল মিয়া (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। উপজেলার পাকুরিয়ায় সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।


দুলাল উপজেলার হরিহর গ্রামের মৃত ইব্রাহীমের ছেলে। তার মরদেহ মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৫০৬ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে।


র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক এএফএম আশরাফুল ইসলাম বলেন, সোমবার গভীর রাতে মোহনপুরে টহলের সময় কমপক্ষে ১০ জনের একটি দল ঘটনাস্থলে র‌্যাব সদস্যদের দেখে পালানো চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাদের পিছু নিলে তারা গুলি ছুড়ে। এ সময় র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালায়।


অন্যরা পালাতে সক্ষম হলেও দুলাল মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।


এদিকে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোঃ ইব্রাহিম (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে বন্দরের সোনাচড়া এলাকায় এ ঘটনা ঘটে।


পুলিশ বলছে, ইব্রাহিম সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বাড়ি রূপগঞ্জ এলাকায়। এ সময় দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন।


পুলিশ জানায়, সোনাচড়া এলাকাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত, এমন খবর পেয়ে বন্দর থানা পুলিশের একটি টিম অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে ডাকাতরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছোড়ে। উভয় পক্ষের গোলাগুলির এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ইব্রাহিমের মৃত্যু হয়। আহত হন উপ-পরিদর্শক (এসআই) সাইয়াদুল, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইলিয়াছ খান।


বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল আলীম জানান, ঘটনাস্থল থেকে তিনটি ককটেল ও ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com