শিরোনাম
সাতক্ষীরায় পৃথক ঘটনায় দু’জনকে খুন
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০১
সাতক্ষীরায় পৃথক ঘটনায় দু’জনকে খুন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার পাটকেলঘাটায় জোড়া খুনের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় ঝড়গাছা গ্রামের একটি ডোবা থেকে গোপাল ঘোষ নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। অপরদিকে নগরঘাটা গ্রামে মেয়ের রডের আঘাতে মা মমতাজ বেগমের মৃত্যু হয়েছে।


স্থানীয়রা জানান, সোমবার দুপুরে জেলার নগরঘাটা গ্রামের আব্দুস সবুরের স্বামী পরিত্যক্তা কন্যা টুম্পা খাতুন পারিবারিক কলহের জেরে তার মা মমতাজ খাতুনের সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে রড দিয়ে মাথায় আঘাত করে। এতে মমতাজ খাতুন জ্ঞান হারিয়ে ফেলেন।


পরিবারের অন্যান্য সদস্যরা তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে পরে খুলনার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে সোমবার রাত ৮টার দিকে তিনি মারা যান।


টুম্পা খাতুন সাতক্ষীরা সংরক্ষিত নারী সাংসদ রিফাত আমিনের ছেলে রুমনের সাবেক স্ত্রী। তার আড়াই বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।


অপরদিকে, ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ রবিবার বিকেলে জমিতে ধান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশে একটি বিলের ডোবায় তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।


পুলিশ জানায়, গোপালের শরীরে আঘাতের চিহৃ রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করে ডোবায় ফেলে দেয়া হয়েছে।


তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার জানান, দু’টো ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।


বিবার্তা/শহিদুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com