শিরোনাম
খানসামায় স্কুল ভ্যান-ট্রাক্টর সংঘর্ষে আহত ৬
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১০:৩১
খানসামায় স্কুল ভ্যান-ট্রাক্টর সংঘর্ষে আহত ৬
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলার ট্যালেন্ট সার্চ রেসিডেন্সিয়াল স্কুলের একটি ভ্যানের সাথে রডবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ৬জন আহত হয়েছে।


রবিবার বিকেল ৫টার দিকে উপজেলার ৩নং আংগারপাড়ার মির্জার মাঠ আওকরা মসজিদ সংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল ভ্যানটি ছাত্রছাত্রীদের বাড়িতে রেখে আসার সময় একটি রডবাহী ট্রাক্টর সাথে ধাক্কা লাগে। এতে ভ্যানটি ভেঙ্গে চুরমার হয়ে যায় এবং ট্রাক্টরটি গাছের সাথে ধাক্কা লেগে আটকে যায়!


এই ঘটনায় গুরুতর অবস্থায় আব্দুল আলিমের ছেলে আরিফুজ্জামান (৬) নামে প্রথম শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। স্কুলের ভ্যান চালক আব্দুস সালামকে (৬৫) আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত সহকারী চিকিৎসক সাধন কুমার রায়।


আহত বাকি চারজন হলেন, ঐশী (তৃতীয় শ্রেণি), মুহিব (তৃতীয় শ্রেণি), আশা বিন্তে আজিজ ( ৪র্থ শ্রেণি) ও আরিফা (২য় শ্রেণি)। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথিমক চিকিৎসা দেয়ার পর বাড়ি পাঠানো হয়েছে।



খবর পেয়ে খানসামা থানার সাব-ইন্সেপেক্টর তপন কুমার ঘটনাস্থলে থেকে ট্রাক্টরটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়। তিনি বলেন, এ ঘটনায় মোট ৬ জন আহত হয়েছেন। তার মধ্যে একজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে এবং ভ্যান চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। বাকি চারজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া পর বাড়ি পাঠানো হয়েছে।


তিনি বলেন, এ ঘটনায় আইনিভাবে যা করার প্রয়োজন আমরা সেটা করবো।


বিবার্তা/বাণী/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com