ভারত-বাংলাদেশ সম্পর্ক অবিচ্ছেদ্য: হর্ষবর্ধন
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৪
ভারত-বাংলাদেশ সম্পর্ক অবিচ্ছেদ্য: হর্ষবর্ধন
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, বাংলাদেশ-ভারত সম্পর্ক চিরদিন অবিচ্ছেদ্য থাকবে। সুসময়-দুঃসময় ভারত বাংলাদেশের পাশেই থাকবে। বাংলাদেশের উন্নয়নেও ভারত সহযোগিতা করবে।


রবিবার সকালে ঝালকাঠি ও পিরোজপুরের স্পিটবোর্ডে কুড়িয়ানা ও ভিমরুলীর ভাসমান পেয়ারার বাজার পরিদর্শন শেষে কুড়িয়ানা ইউনিয়নের কবিগুরু বরীন্দ্রনাথ ডিগ্রী কলেজ মিলনায়তনে আয়োজিত সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।


হর্ষবর্ধন শ্রিংলা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ভারতের প্রধানমন্ত্রী ইন্দ্রিরা গান্ধীর নেতৃত্বে বাংলাদেশে-ভারতের মাধ্যে সুসম্পর্কের বীজ বপণ করা হয়েছিলো। বর্তমানে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে তা আরও সুদৃঢ় হয়েছে।


কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাসের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোস্তাফিজুর রহমান, শের-ই-বাংলা ফাউন্ডেশনের সভাপতি ফাইয়াজুল হক রাজু, হিন্দু ধর্শীয় কল্যান ট্রাষ্টের ট্রাষ্টি অধ্যক্ষ বিপুল বিহারী হালদার, ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার, উপাধ্যক্ষ সঞ্জিব কুমার হালদার প্রমুখ।



এ সময় উপস্থিত ছিলেন তার সফরসঙ্গী ভারতীয় দুতাবাসের ফাস্ট সেক্রেটারী রাজেশ উকে, নবনিতা চক্রবর্তী, প্রেস এ্যাটাস রঞ্জন মন্ডল, স্বরূপকাঠির ইউএনও আবু সাঈদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (স্বরূপকাঠি-কাউখালী সার্কেল) কাজী শাহ নেওয়াজ, নেছারাবাদ থানার ওসি কে এম তারিকুল ইসলাম।


হাই কমিশনার কলেজটিতে শিক্ষাবৃত্তি চালুর ঘোষণা দেন এবং কলেজ পাঠাগারে বেশ কিছু বই আনুদান হিসেবে প্রদান করেন।


বিবার্তা/বশির/আমিনুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com