শিরোনাম
বাগেরহাটে বস্তাবন্দি কৃষকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১০
বাগেরহাটে বস্তাবন্দি কৃষকের মরদেহ উদ্ধার
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের চিতলমারীতে নিখোঁজের দুইদিন পর মাছের ঘের থেকে বস্তাবন্দি অবস্থায় আনোয়ার শেখ (৫৫) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


শনিবার রাতে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মাছুয়ারকুল গ্রামের একটি ঘের থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।


পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তরা আনোয়ার শেখকে পরিকল্পিতভাবে হত্যা করে তার মরদেহ বস্তাবন্দি করে মাছের ঘেরে ফেলে দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কারা কি কারণে তাকে হত্যা করেছে তা পুলিশ নিশ্চিত করতে পারেনি।


রবিবার সকালে ময়নাতদন্তের জন্য তার মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় নিহতের ছেলে সুমন শেখ বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে চিতলমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


আনোয়ার শেখ চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের কাননচর গ্রামের প্রয়াত হেমায়েত শেখের ছেলে।


পরিবারের বরাত দিয়ে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল চন্দ্র সরকার এই প্রতিবেদককে বলেন, গত বৃহস্পতিবার বিকেলে আনোয়ার শেখ বাড়ি থেকে স্থানীয় কাননচর বাজারে যান। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি।


তিনি বলেন, নিখোঁজের দুইদিন পর আনোয়ারের বাড়ি থেকে ২০/২২ কিলোমিটার দুরে শনিবার সন্ধ্যায় স্থানীয় লোকজন মাছের ঘেরে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। নিহতের পরিবার তাকে সনাক্ত করেছেন। তিনি পেশায় কৃষক ছিলেন।


তিনি আরো বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। কারা কি কারণে তাকে হত্যা করেছে তা নিশ্চিত হতে পুলিশ তদন্ত শুরু করেছে।


বিবার্তা/ইমরুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com