নাশকতা মামলায় টুকুর জামিন নামঞ্জুর
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৬
নাশকতা মামলায় টুকুর জামিন নামঞ্জুর
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভাস্থ কোনাবাড়ী আভুঙ্গী মোড় এলাকায় সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে দায়ের করা মামলায় যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।


রবিবার দুপুরে টাঙ্গাইল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসনাত এই জামিন আবেদন নামঞ্জুর করেন।


বিষয়টি নিশ্চিত করে আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান, গত চলতি বছরের ৯ ফেব্রুয়ারি গোপালপুর থানায় দায়ের করা সরকারি কাজে বাঁধা প্রদান মামলায় যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে প্রধান আসামি ও ৯৮ জনের নাম উল্লেখ পূর্বক প্রায় সাড়ে ৩ শতাধিক ব্যক্তিকে আসামি করে গোপালপুর থানার এসআই আবদুল হাই বাদি হয়ে মামলাটি দায়ের করেন। এ মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করে রবিবার দুপুরে ঢাকা কেরানীগঞ্জ কারাগার থেকে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে আদালতে হাজির করা হয়।


অপর দিকে আদালতে টুকুর পক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোস্তফা ও আব্দুল বাকী জামিন আবেদন করেন। জামিন শুনানি শেষে আদালতের বিচারক টুকুর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ সময় জামিন আবেদনের বিরোধিতা করেন আদালত পরিদর্শক তানবীর আহম্মেদ।


উল্লেখ্য, চলতি বছরের ১১ জুন উত্তরা বাসা থেকে টুকুকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে রাজধানীর বিভিন্ন থানার নাশকতার মামলায় তাকে রিমান্ডে নেয়া হয়।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com