ইউপি চেয়ারম্যানের কিলিং মিশনে অংশ নেয় ছয়জন
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৪
ইউপি চেয়ারম্যানের কিলিং মিশনে অংশ নেয় ছয়জন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেনের কিলিং মিশনে অংশ নেয় ছয়জন সন্ত্রাসী। তারা দুটি মোটরসাইকেলযোগে এসেছিল। ঘাতকদের হেলমেট পরাছিল।


ঘাতকরা মোট ছয়টি গুলি ছুড়েছিল। একটি গুলি মাথায়, একটি মুখে ও দুটি গুলি বুকে বিদ্ধ হয়। দুটি গুলি ফাকা ছুড়ে পালিয়ে যায় ঘাতকরা। এছাড়া তার ডান ও বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা।


স্থানীয় তরিকুল ইসলাম লাভলু, হাফিজুর রহমান শিমুল, শাওন আহমেদ সোহাগ ও জামাল উদ্দিনসহ অনেকেই এমন খবর দিয়েছেন। তারা জানান, দুর্বৃত্তরা মোটরসাইকেলে ছয়জন ছিল এবং তাদের হেলমেট পরিহিত ছিলো। মোশারফ হোসেনকে লক্ষ্য করে চারটি গুলি ছোড়া হয়। মাথায় একটি মুখে একটি আর বাকি দুটি বুকে লাগে।


তারা আরো জানায়, রাত ১০টা ৪০ মিনিটের দিকে কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগ অফিসের সামনে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা দুটি ফাঁকা গুলি করে পালিয়ে যায়। পরে কালিগঞ্জ হাসপাতালে নেয়ার পথে মারা যান চেয়ারম্যান মোশারফ হোসেন। পুলিশ ঘটনাস্থলে অভিযান অব্যাহত রেখেছেন।


প্রসঙ্গত, শনিবার রাতে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কেএম মোশারফ হোসেনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। স্থানীয় বেলেডাঙ্গা বাজারস্থ কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগ কার্যালয়ে বসে থাকা অবস্থায় তাকে লক্ষ করে গুলি করে দুর্বৃত্তরা। তিনি কৃষ্ণনগরের মৃত ছহিলুদ্দিন গাজীর ছেলে।


কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।


বিবার্তা/তুহিন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com