সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০৮:২৭
সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক কেএম মোশারফ হোসেনকে (৪৮) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।


শনিবার দিনগত রাত পৌনে ১১টার দিকে কৃষ্ণনগর বাজারে ইউনিয়ন যুবলীগ অফিসে মুখোশ পরা দুর্বৃত্তরা গুলিতে ঘটনাস্থলেই তিনি মারা যান।


নিহত মোশারফ হোসেন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামের ছৈয়লউদ্দিন কাগুজির ছেলে ও জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক।


প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দিবাগত রাত ১১টার দিকে কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগ অফিসে ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেনসহ কয়েকজন বসে গল্প করছিলেন। মোটরসাইকেলে চড়ে আসা কয়েকজন দুর্বৃত্ত মোশারফ হোসেনকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালান। গুলিবিদ্ধ অবস্থায় মোশারফ হোসেনকে উদ্ধার করে দ্রুত কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


চিকিৎসক মহসীন আলী জানান, হাসপাতালে নেয়ার আগেই তিনি মারা গেছেন। তার কানে ও মুখে গুলি লেগেছে।


কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার আলামত হিসাবে বেশ কয়েকটি গুলি সেখানে পাওয়া গেছে।


কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) ইয়াসিন আলি জানান, চেয়ারম্যানের লাশ কালিগঞ্জ হাসপাতালে রয়েছে। পুলিশ হত্যাকারীদের ধরতে মাঠে নেমেছে।


বিবার্তা/শহিদুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com