শিরোনাম
কয়লা নিয়ে ষড়যন্ত্রকারীরা শনাক্ত হয়েছে: সেতুমন্ত্রী
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৩
কয়লা নিয়ে ষড়যন্ত্রকারীরা শনাক্ত হয়েছে: সেতুমন্ত্রী
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, বড়পুকুরিয়া কয়লা নিয়ে ষড়যন্ত্রকারীদের শনাক্ত করা হয়েছে। এখন তাদেরকে বিচারের আওতায় নিয়ে আসা হবে।


উত্তরবঙ্গে ট্রেনযাত্রার অংশ হিসাবে শনিবার সন্ধ্যায় ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে উপজেলা আওয়ামী লীগের পথসভায় তিনি এসব কথা বলেন।


বিএনপির সমালোচনা করে তিনি বলেন, গত ১০ বছরে বিএনপি কোনো আন্দোলন করতে পারেনি। বাকি দুই মাস আর কোনো আন্দোলন করতে পারবে না। বিএনপি এখন মরে গেছে, তাই মরা গাঙ্গে জোয়ার আসে না।


ওবায়দুল কাদের বলেন, নৌকার গণজোয়ার শুরু হয়েছে, এই জোয়ার কেউ ঠেকাতে পারবে না। জাতীয় নির্বাচনের ট্রেন যাত্রা শুরু হয়েছে, এ যাত্রায় বিএনপি যদি ফেল করে তবে আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে।



পথসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মামমুদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মামুন (স্বপন), খালিদ মাহমুদ চৌধুরী ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।


বিবার্তা/মেহেদী/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com