''অন্ধকারে খালেদাকে সাজা দেয়ার পরিকল্পনা চলছে''
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩২
''অন্ধকারে খালেদাকে সাজা দেয়ার পরিকল্পনা চলছে''
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, অন্ধকারের মধ্যে খালেদা জিয়াকে সাজা দেয়ার পরিকল্পনা চলছে। কিন্তু তা দেশের মাটিতে সম্ভব হবে না। রক্তচক্ষু দেখিয়ে খালেদা জিয়ার মুক্তি ঠেকানো যাবে না। তার মুক্তির জন্য দেশ বৃহত্তর ঐক্যের দিকে যাচ্ছে।


কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে শনিবার লক্ষ্মীপুর শহরের গোডাউন রোডের বশির ভিলায় আয়োজিত বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।


জেলা বিএনপি আয়োজিত সমাবেশে তিনি আরও বলেন, বিএনপিকে কোনোভাবেই আটকানো সম্ভব নয়। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যেমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের ব্যবস্থা করতে হবে। সে লক্ষ্যে আলোচনায় বসুন, সংলাপ করুন। যদি বাংলাদেশের মাটিতে গণতন্ত্রকে সুসংগত ও টিকিয়ে রাখতে চান, তাহলে আপনাকে সংলাপ করতেই হবে। তা না হলে আন্দোলনের মাধ্যমে অধিকার ছিনিয়ে আনবে জনগণ।


কর্মসূচীতে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া। সহ-সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সহ-সভাপতি সালমান হায়দার রাশেদ ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন প্রমুখ।


বিবার্তা/সুমন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com