টাঙ্গাইলে শ্লীলতাহানির অভিযোগে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫১
টাঙ্গাইলে শ্লীলতাহানির অভিযোগে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ছয় বছরের এক শিশুর শ্লীলতাহানির কথিত অভিযোগে টাঙ্গাইলের মির্জাপুরে শাহিন মোল্লা নামের একজনকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের মাঝালিয়া গ্রামের স্কুল মাঠে এ ঘটনা ঘটে।


হত্যার শিকার শাহিন মাঝালিয়া গ্রামের মৃত সৈয়দ মোল্লার ছেলে। সে পেশায় কাঁচা মালের ব্যবসায়ী ছিলেন।


ওই গ্রামের কয়েক জনের দাবি, বৃহস্পতিবার বিকালে পাশ্ববর্তী বাড়ির ছয় বছরের এক শিশু শাহিন মোল্লার ফ্রিজে দুধের বোতল রাখতে গেলে সে তার শ্লীলতাহানির চেষ্টা চালায়। এমন অভিযোগের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় ওই গ্রামের সুমন, অয়ন, ইজাজ বিচারের কথা বলে তাকে ডেকে মাঠে নিয়ে যায়। সেখানে বিচার না করে তারা প্রকাশ্যে লাঠিসোটা দিয়ে পিটিয়ে তাকে গুরুতর আহত করে।


এ সময় শাহিনের স্ত্রী রেহেনা বেগম এবং ওই গ্রামের বাসিন্দা শাহিনের নিকট আত্মীয় অবসরপ্রাপ্ত পুলিশের এএসআই আমজাদ হোসেন বাঁধা দিলেও তারা তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।


আহত শাহিন পানি পানি করে চিৎকার করলেও তারা তাকে পানি দিতে দেয়নি। এ সময় আহত শাহিনকে ভ্যানে করে হাসপাতালে আনতে গেলেও তারা বাঁধা দেয়।


পরে থানা পুলিশকে খবর দিলে মির্জাপুর থানা উপ পরিদর্শক (এসআই) মোহাম্মদ নাসিম গিয়ে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলাসর জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে কুমুদিনী হাসপাতালে আনা হয়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com