ভুত সেজে ভয় দেখিয়ে ৫ ছাত্রীকে অজ্ঞান!
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৮
ভুত সেজে ভয় দেখিয়ে ৫ ছাত্রীকে অজ্ঞান!
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের (এটিআই) ছাত্রী হোস্টেলে ভুত সেজে ছাত্রীদের ভয় দেখানোর অভিযোগ উঠেছে নাইটগার্ডের বিরুদ্ধে। ভুত সেজে ভয় দেখানোয় ৫ ছাত্রী অজ্ঞান হয়ে পড়ে। বৃহস্পতিবার মধ্যরাতে এটিআই’র ছাত্রী হোস্টেলে এ ঘটনা ঘটে।


ঝিনাইদহ কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ আব্দুল কাদের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দায়ী নাইটগার্ডের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।


ছাত্রীদের অভিযোগ, রাত ১২টার দিকে নাইটগার্ড হাসেম মেয়েদের বাথরুমে ঢুকে ভৌতিক আওয়াজ শুরু করে। ভয়ে প্রথম বর্ষের ছাত্রীরা ঘরের দরজা বন্ধ করে দেয়। পরে নাইটগার্ড এক ছাত্রীর নাম ধরে ডাকে। এ সময় এক ছাত্রী উঁকি দিয়ে দেখেন নাইটগার্ড সাদা পোশাক পরে জানালার পাশে দাঁড়িয়ে আছে। এই দৃশ্য দেখে ৫ জন ভীত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। ভয়ে হোস্টেলের আরও ৬ ছাত্রী অসুস্থ হয়ে পড়েন। তিনজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।


এ খবর পেয়ে শুক্রবার সকালে ছাত্রীদের অভিভাবকরা ঝিনাইদহ সদর হাসপাতালে ছুটে যান। পরে মেয়েদের বাসায় নিয়ে যান। বাড়ি ফিরলেও দুই ছাত্রী এখনো স্বাভাবিক হতে পারেনি।


যশোরের ধর্মতলা ও মেহেরপুর জেলা শহরের নাম প্রকাশে অনিচ্ছুক দুই অভিভাবক বলেন, বৃহস্পতিবার রাতে তাদের মেয়েরা ভয় পেয়েছিল। এ ঘটনার সাথে নাইটগার্ড হাসেম জড়িত বলে মেয়েরা আমাদের জানিয়েছে। হাসেম দায়িত্ব নেওয়ার পর থেকে এই সমস্যা হচ্ছে। রাতে নাইটগার্ড মেয়েদের বাথরুম ব্যবহার করে নোংরা করে রাখে। মেয়েদের বাথরুম নাইটগার্ড কেন ব্যবহার করবে? তাছাড়া নাইটগার্ডের চলাফেলা ও কথাবার্তা অশ্লীল।


ঝিনাইদহ কৃষি প্রশিক্ষণ ইন্সটিটিউটের অধ্যক্ষ আব্দুল কাদের জানান, ছাত্রী হোস্টেলে ৫০ জন মেয়ে আছে। মেয়েরা ভয় পায় বলে সেখানে মিলাদও দেয়া হয়েছে। শুনছি নাইটগার্ড এই ঘটনার সাথে জড়িত। সেই ভুত সেজে ভয় দেখিয়েছে। আমি একটি জরুরি কাজে ঢাকায় আছি। তবে দ্রুতই নাইটগার্ডকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হবে।


বিবার্তা/কোরবান/কামরুল




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com