কুমিল্লায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৪৪
কুমিল্লায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুইপক্ষের সংঘর্ষে দুইজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন।


শনিবার সকালে ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই গ্রামে এ ঘটনা ঘটে। ব্রাহ্মণপাড়া থানার ওসি শাহজাহান কবির এসব তথ্য নিশ্চিত করেছেন।


নিহতরা হলেন- সিদলাই দক্ষিণপাড়া গ্রামের মৃত ওদুদ মিয়ার ছেলে খোরশেদ আলম (৪৮) ও একই গ্রামের আবদুস সোবহানের ছেলে সানু মিয়া (৬২)।


প্রত্যক্ষদর্শীরা জানায়, সিদলাই গ্রামের যুক্তরাষ্ট্রপ্রবাসী শামছুল হক গ্রুপ ও লিটন গ্রুপের মধ্যে বাড়ির সীমানা সংক্রান্ত পূর্বশত্রুতার জের ধরে সংঘর্ষ বাধে। সংঘর্ষে দেশীয় অস্ত্রসহ উভয় গ্রুপ একে অপরকে আক্রমণ করে।


এ সময় খোরশেদ ঘটনাস্থলে মারা যায়। এই ঘটনায় আহতদের মধ্যে ছয়জনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সানু মিয়া (৬০) মারা যায়। অপর পাঁচজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


খোরশেদের ভাতিজা সোহেল রানা জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে তাদের মধ্যে বিবাদ চলছিল। তারা দু’বছর ধরে বাড়িছাড়া ছিলেন। আজ সকালে তারা বাড়িতে এলে লিটন গ্রুপের লোকজন হামলা চালায়। নিহত দু’জনই শামছুল হক গ্রুপের।


ব্রাহ্মণপাড়া থানার ওসি শাহজাহান কবির বলেছেন, এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


ব্রাহ্মণপাড়া থানার এএসআই গিয়াস উদ্দিন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


বিবার্তা/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com