বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৮
বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় শহরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শাকিল আহম্মেদ (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। একই ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন বিশাল (২৪) নামে আরেক যুবক। তার অবস্থাও আশঙ্কাজনক।


ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে শহরের চকসূত্রাপুর চাপড়পট্টি (সুইপার কলোনি) এলাকায়। নিহত শাকিল শহরের চকফরিদ জামিল মাদরাসা এলাকার শাহজালালের ছেলে এবং আহত বিশাল শহরের রহমান নগরের সোনা মিয়ার ছেলে।


পুলিশ ও প্রাপ্ত তথ্যে জানা গেছে, শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে একটি মোটরসাইকেলযোগে জনৈক মিশু নামের এক যুবকের সঙ্গে শাকিল ও বিশাল শহরের চকসূত্রাপুর চাপড়পাড়া সুইপার কলোনি এলাকায় ঘুরতে যান। এর কিছু সময় পর তাদের ওপর হামলার ঘটনা ঘটে।


এ সময় একটি সশস্ত্র দল তাদের দুজনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় তারা দ্রুত মোটরসাইকেল চালিয়ে যাওয়ার একপর্যায়ে তাদের বহনকারী মোটরসাইকেলটি আকবরিয়া হোটেল ও থানার সামনে পড়ে গেলে সেখানকার মানুষ ও পথচারীদের মধ্য ভীতি ছড়িয়ে পড়ে। মানুষজনের চিৎকারে পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে দ্রুত বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। এদিকে শেষ খবর পর্যন্ত আহত বিশালের শরীরে অস্ত্রোপচার চলছিল। তার অবস্থা আশঙ্কাজনক।


এ ব্যাপারে রাতে সদর ফাঁড়ি পুলিশের ইনচার্জ (পরিদর্শক) শেখ ফরিদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অপরিচিত এক যুবকের সঙ্গে দুইজন যুবক মোটরসাইকেলে সুইপারপট্টি এলাকায় এসেছিলেন বলে শুনেছেন। এ বিষয়ে তিনি ঘটনার বিস্তারিত জানাতে পারেননি।


অপরদিকে এ বিষয়ে বগুড়া সদর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) কামরুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শাকিলের মৃত্যু ও বিশালের আহত হওয়ার কথা নিশ্চিত করে জানান, অপরিচিত যুবকের বিষয়টি নিশ্চিত নন তিনি। তিনিও হত্যাকাণ্ডের প্রকৃত কারণ এবং ঘটনায় জড়িতদের বিষয়ে কোনো ধারণা দিতে পারেননি।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com