লামায় জিপগাড়ি খাদে পড়ে নিহত ১, আহত ১৫
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৭
লামায় জিপগাড়ি খাদে পড়ে নিহত ১, আহত ১৫
নিহত ক্রীড়া শিক্ষক কায়সার জাহিদ আহমেদ
লামা (বান্দরবান) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামা উপজেলায় জিপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে কায়সার জাহিদ আহমেদ (৩৩) নামের এক ক্রীড়া শিক্ষক মারা গেছেন। আরও তিন শিক্ষক, গাড়ি চালক ও ১২ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।


উপজেলার লামা-সুয়ালক সড়কের ডিসি মোড এলাকায় দুর্ঘটনার পর কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বৃহস্পতিবার রাতে মারা যান কায়সার জাহিদ। তিনি রাজধানীর বাড্ডা থানার বড়বাড়িয়ার ফকিরখালী গ্রামের বাসিন্দা সাহাব উদ্দিন আহমদের ছেলে।


স্থানীয়রা জানান, উপজেলার সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের ৪ শিক্ষক, গাড়ি চালক ও ১২ শিক্ষার্থী বৃহস্পতিবার বিকালে ফুটবল টুর্নামেন্টে খেলা শেষে জিপগাড়ি (ঢাকা-ল ৩৫১) যোগে ফিরছিলেন। গাড়িটি সড়কের ডিসি মোড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা আরেকটি গাড়িকে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে প্রায় ২০০ ফুট নিচে পাহাড়ি খাদে পড়ে যায় গাড়িটি। গাড়িতে থাকা শিক্ষক, চালক ও শিক্ষার্থীরা আহত হন। স্থানীয়দের সহযোগিতায় সেনাবাহিনী এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা জানান, এর মধ্যে আশঙ্কাজনক খতিজা, জাহিদুল ইসলাম ও আক্তারকে কক্সবাজার ও জেসমিন, জুঁই ও নাদিয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে কক্সবাজার নেয়ার পথে রাত ১০টার দিকে কায়সার জাহিদ আহমেদ মারা যান।


বিবার্তা/আরমান/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com