বন্দুকযুদ্ধে ‘কালিয়াকৈরের আতঙ্ক’ মুচি জসিম নিহত
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৩
বন্দুকযুদ্ধে ‘কালিয়াকৈরের আতঙ্ক’ মুচি জসিম নিহত
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কাপাসিয়ায় বন্দুকযুদ্ধে মুচি জসিম নিহত হয়েছে। জসিম কালিয়াকৈরের চন্দ্রা এলাকার কুখ্যাত বনদস্যু এবং সাধারণ মানুষের কাছে আতঙ্ক হিসেবে পরিচিত ছিলেন।


বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার রায়েদ ইউনিয়নের ভূলেশ্বর এলাকার গজারি বনে এ ঘটনা ঘটে। এর আগে বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে জসিমকে গ্রেফতার করে ডিবি পুলিশ।


কাপাসিয়া থানার পরিদর্শক (অপারেশন) মনিরুজ্জামান খান বলেন, ঘটনাস্থল থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে ও লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


এ ঘটনাকে স্বাগত জানিয়েছেন এলাকার সাধারণ জনগন। তাদের ভাষ্যমতে, দীর্ঘদিন ধরে যে অরাজকতা চালিয়ে আসছিল মুচি জসিম, মৃত্যুতে তার অবসান হলো। সেই সাথে তার ছত্রছায়ায় যারা কাজ করছিল তাদের হাত থেকেও সাধারণ মানুষ মুক্ত হলো।


উল্লেখ্য, বন ও ব্যক্তি মালিকানাধীন জমি দখলসহ ক্যাডার বাহিনী দিয়ে প্রকাশ্যে কর্মকাণ্ড চালিয়ে রামরাজত্ব গড়ে তোলা গাজীপুরের চন্দ্রার মুচি জসিমকে গ্রেফতারের খবরে গতকাল বৃহস্পতিবার এলাকাবাসী আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে উল্লাস করেছিলেন। বৃহস্পতিবার বিকেলে গ্রেপ্তারের পর থেকেই কালিয়াকৈরের চন্দ্রা, জোড়া পাম্পসহ বিভিন্ন এলাকায় মিছিল করেছে তারা।


কালিয়াকৈর থানার কতিপয় পুলিশ ও গাজীপুর ডিবি পুলিশের কতিপয় সদস্যর সহযোগীতায় মিথ্যা মামলার ভয় দেখিয়ে শতাধিক মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ ছিল জসিমের বিরুদ্ধে। জুতা কারখানার সামান্য কর্মচারি থেকে এখন তিনি শত কোটি টাকার মালিক। দুটি মামলায় সাজা প্রাপ্ত এবং ১৭টি মামলার গ্রেফতারি পরোয়ানা নিয়ে বীরদর্পে তিনি এলাকা দাপিয়ে বেড়ালেও শেষ পর্যন্ত সেই মুচি জসিমকে গ্রেফতার করতে সক্ষম হয় গোয়েন্দা পুলিশ।


বিবার্তা/তুহিন/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com