‘যার দ্বারা কাজ হবে দেশের মানুষ তাকেই ভোট দেবে’
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:০০
‘যার দ্বারা কাজ হবে দেশের মানুষ তাকেই ভোট দেবে’
কাউখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের কাউখালীতে জাতীয় পার্টি-জেপির উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার সন্ধ্যায় কাউখালী কেন্দ্রীয় আলিম মাদ্রাসার মাঠে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান ও বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু।


এসময় তিনি বলেন, মুষ্টিমেয় মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নয়, আপামর জনসাধারণের জন্য আমরা ৩৪ বছর ধরে কাজ করে আসছি। তাই আমাদের জনগণের উপর গভীর আস্থা রয়েছে। যার উপর নির্ভর করে নির্বাচনের সময় আমরা ভোটের জন্য যেমন জনগণের কাছে উপস্থিত হই, আবার তাদের সুখ-দুঃখের সাথী হয়ে সব সময় তাদের পাশে থাকি। তাই আমরা বিশ্বাস করি যিনি কাজ করবেন, যার দ্বারা কাজ হবে বাংলাদেশের মানুষ তাকেই ভোট দেবে।


এছাড়া উপজেলা জেপি’র সভাপতি মো. মাহবুবুর রহমান খানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা জেপির সাধারণ সম্পাদক শাহ আলম নসু, সয়না রঘুনাথপুর ইউনিয়ন জেপির সভাপতি আব্দুল কুদ্দুস খান, শিয়ালকাঠী ইউনিয়ন জেপির সভাপতি হেমায়েত উদ্দিন তালুকদার, আব্দুল লতিফ খসরু, রেজাউল করিম তালুকদার, মিলন কান্তি হাওলাদার, ফরিদ উদ্দিন হাওলাদার, হানিফ শেখ প্রমুখ।


এ সময় উপস্থিত ছিলেন জেপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আতিকুল ইসলাম তালুকদার উজ্জ্বল, কেন্দ্রীয় প্রচার সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর তালুকদার রাজু, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, চিড়াপাড়া-পারসাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহামুদ খান খোকন, আমরাজুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেখ শামসুদ্দোহা চাঁন, উপজেলা জেপির সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম তালুকদার, জেপির যুগ্ম সাধারণ সম্পাদক খান মো. বাচ্চু, উপজেলা যুব সংহতির সভাপতি জিয়াউল হাসান জুয়েল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান মনু, আহসান কবীর ডাকুয়া, ছাত্র সমাজের আহবায়ক শেখ কাইয়ুম, যুগ্ম আহবায়ক শামীম হোসেন, যুগ্ম আহবায়ক জয়দেব সমদ্দার প্রমুখ।


বিবার্তা/বশির/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com