চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৯
চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলার গোমস্তাপুর উপজেলার নয়াদিয়াড়ী এলাকায় মাদকবিরোধী অভিযানে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল হোসেন বাবু (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন।


বৃহস্পতিবার গভীর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জানিয়েছে। নিহত আবুল হোসেন বাবু উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের শিবরামপুর গ্রামের আলমের ছেলে।


র‌্যাব জানায়, বাবু গোমস্তাপুর থানার আটটি মাদক মামলার আসামি। এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র ও মাদক।


র‌্যাবের ভাষ্য, নয়াদিয়াড়ী এলাকায় একটি আম বাগানে ৪/৫ জন মাদক ক্রয় বিক্রয় করছে বলে খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল বৃহস্পতিবার রাত ১টার দিকে সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে মাদকবিক্রেতারা গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়।


র‌্যাব আরো জানায়, এ সময় অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আবুল হোসেন বাবুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় আহত দুই র‌্যাব সদস্যকে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ১৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলেও জানায় র‌্যাব।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com