শিরোনাম
নেশাই যার শিশু ধর্ষণ!
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৩
নেশাই যার শিশু ধর্ষণ!
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিশুদের ধর্ষণের উদ্দেশ্যে মুন্সিগঞ্জের বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করে আসছিল মহসিন আলি শেখ (৩৫)। শিশু ধর্ষণের দুই মামলার পলাতক আসামি সে। ছয় মাস অভিযান চালিয়ে বুধবার ভোররাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।


মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গাজী মো. সালাউদ্দিন জানান, ২০০১ সালে শিশু ধর্ষণ মামলায় ৫ বছর জেলে খেটে বের হয় মহসিন। রাত ১২টার পর সপ্তাহে ২-১ দিন মুন্সীগঞ্জের বিনোদপুর এলাকায় ধর্ষণসহ চুরি, ছিনতাই করার উদ্দেশ্যে ঘুরে বেড়াতো। আত্মগোপনে থাকার জন্য সে নারায়ণগঞ্জ ও ঢাকার ডেমরা এলাকায় ভাসমানভাবে অবস্থান করছিল। নির্দিষ্ট করে তার কোনো ঠিকানা নেই। ৫-১০ বছরের শিশুদের ধর্ষণের উদ্দেশ্যে সে বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করে আসছিল। তার পরিচয় কেউ যাতে চিহ্নিত না করতে পারে সেজন্য বিশেষ পন্থা অবলম্বন করতো।


তিনি আরো জানান, ধর্ষণ মামলা দুইটির সুরহা না হওয়ায় পুলিশ সুপারের বিশেষ নির্দেশে মামলার তদন্তভার গ্রহণ করা হয়। মহসিনকে একাধিকবার গ্রেফতার চেষ্টা করা হলেও সে পুলিশি ফাঁদ বুঝতে পেরে পালিয়ে যায়। ৬ মাস ধরে বিশেষ অভিযান পরিচালনার পর তাকে গ্রেফতার করা হয়।



উল্লেখ্য, সদর উপজেলার রঘুরামপুর এলাকার আকমত আলি ওরফে আফতাব আলি শেখের ছেলে মহসিন। তবে দীর্ঘদিন আগে বাড়িঘর বিক্রি করে চলে যায় তারা।


বিবার্তা/মুন্না/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com