শিরোনাম
পদ্মার ভাঙন কবলিত চার শতাধিক পরিবারকে ত্রাণ
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪২
পদ্মার ভাঙন কবলিত চার শতাধিক পরিবারকে ত্রাণ
শরীয়তপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শরীয়তপুরের নড়িয়ায় পদ্মা নদীর ভাঙন কবলিত প্রায় চার শতাধিক পরিবারের মাঝে ত্রাণ প্রদান করেছে বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশন।


আজ বুধবার সকালে নড়িয়া পৌরসভার বাঁশতলা এলাকায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত এ সংগঠণের পক্ষ থেকে এ বিতরণ কার্য সম্পন্ন করা হয়।


শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নড়িয়া উপজেলার সাবেক চেয়ারম্যান হাজী ওহাব বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন।


বিশেষ অতিথি ছিলেন, সংগঠণের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইউম, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া থানার ওসি শেখ আসলাম উদ্দিন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, জেলার আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, আলমগীর হোসেন, মিজানুর রহমান আলম, ভূমখাড়া ইউপি চেয়ারম্যান ডিএম শাহজাহান সিরাজ, পৌরসভার প্যানেল মেয়র আবু জাফর শেখ, কাউন্সিলর লতিফ বেপারী প্রমূখ।


সংগঠণ সূত্রে জানা গেছে, সম্প্রতি পদ্মা ভাঙন কবলিত ও ক্ষতিগ্রস্তদের পাশে দায়িড়েছে এ সংগঠন। এ সংগঠন প্রতিনিয়তই ত্রাণ বিতরণ অব্যাহত রাখছে। তারা প্রতি বছরই শীতকালে শীতার্তদের শীতবস্ত্র, প্রাকৃতিক দূর্যোগ, বন্যা, পদ্মা নদীর ভাঙন সহ, সকল দূযোগ-দূর্বিপাকে মানুষের পাশে থেকে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে আসছে।


এছাড়াও দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও কম্পিউটার সহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করে আসছে। আগামীতেও এ সংগঠন যে কোনো দুর্যোগে মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।


বিবার্তা/মেহেদী/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com