শিরোনাম
খাগড়াছড়িতে সাত হত্যা: তদন্ত কমিটির মেয়াদ ১৫ দিন বৃদ্ধি
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫০
খাগড়াছড়িতে সাত হত্যা: তদন্ত কমিটির মেয়াদ ১৫ দিন বৃদ্ধি
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পার্বত্য খাগড়াছড়ি জেলার সদর উপজেলার স্বনির্ভর বাজার এলাকায় সংগঠিত ছয় হত্যাসহ সাত হত্যাকাণ্ডের ঘটনায় জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটির মেয়াদ পুনরায় ১৫ কার্যদিবস বৃদ্ধি করা হয়েছে।


তদন্ত কমিটির আহ্বায়ক খাগড়াছড়ি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আবু ইউসুফের আবেদনের প্রেক্ষিতে সোমবার কমিটির মেয়াদ বৃদ্ধি করা হয়।


বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ির জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম জানান, স্বনির্ভর বাজার এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনায় গঠিত তদন্ত কমিটির সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার কথা থাকলেও সুষ্ঠু তদন্তের স্বার্থে কমিটির প্রধান সময় বাড়ানোর আবেদন করেছেন। তার আবেদনের প্রেক্ষিতে কমিটির মেয়াদ আরো ১৫ কার্যদিবস বাড়ানো হয়েছে।


গত ১৮ আগস্ট খাগড়াছড়ি জেলার সদর উপজেলার স্বনির্ভর বাজার এলাকায় প্রতিপক্ষ সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে ইউপিডিএফ সমর্থিত অঙ্গসংগঠনের তিন নেতাকর্মীসহ সাতজন নিহত হয়।


এ হামলার ঘটনা তদন্তে ওইদিন রাতেই খাগড়াছড়ির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আবু ইউসুফকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করে জেলা প্রশাসন। কমিটিকে সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছিল।


বিবার্তা/জয়নাল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com