শিরোনাম
পরকিয়ার কারণে স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রীসহ গ্রেফতার ৪
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩২
পরকিয়ার কারণে স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রীসহ গ্রেফতার ৪
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে তোয়াজ উদ্দীন (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত ১০টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।


এ ঘটনায় নিহতের স্ত্রীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। তোয়াজ উদ্দিন ওই উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের মান্দিয়া গ্রামের দরাপ আলী মন্ডলের ছেলে।


হরিণাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আসাদুজ্জামান মুন্সী জানান, তোয়াজ উদ্দিন উপজেলার কালাপাড়িয়া গ্রামের আবাসন প্রকল্পে দ্বিতীয় স্ত্রী নিয়ে বাসবাস করতেন। সেই সাথে ক্যানেলে মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন। সোমবার রাতে পাশের ক্যানেলে মাছ ধরার সময় দুর্বৃত্তরা তোয়াজকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। পরে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।


তিনি বলেন, ঘটনার পরই অভিযানে নামে পুলিশ। রাতেই জিজ্ঞাসাবাদের জন্য তোয়াজের স্ত্রী কুটিলাকে (৪০) থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি মোতাবেক ওই উপজেলার মান্দিয়া গ্রামের আবেদ লস্করের ছেলে ঠান্ডু (৩৫), একই গ্রামের আনজের মন্ডলের ছেলে সম্রাট (৩৮) ও রঘুনাথপুর ক্যানেল পাড়ার তাহাজ উদ্দীন সরদারের ছেলে লিটনকে (৩০) গ্রেফতার করা হয়।


ওসি জানান, স্ত্রীর পরকিয়ার কারণে তোয়াজকে হত্যা করা হতে পারে। তদন্ত শেষ হলে প্রকৃত কারণ জানা যাবে।


বিবার্তা/কোরবান/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com