শিরোনাম
অপহরণের ১৪ দিন পর যুবকের লাশ উদ্ধার
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩২
অপহরণের ১৪ দিন পর যুবকের লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অপহরণের ১৪ দিন পর সাভারের আশুলিয়ায় সাগর হোসেন (২০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চার অপহরণকারীকে আটক করা হয়েছে।


মঙ্গলবার সকালে আশুলিয়ার ডেইরিফার্ম এলাকার একটি জঙ্গলের ভিতর থেকে তার লাশ উদ্ধার করে করা হয়। নিহত সাগর হোসেন চাঁদপুর জেলার সদর থানার কমলাপুর গ্রামের জাকির হোসেনের ছেলে।


পুলিশ জানায়, আশুলিয়ার আউকপাড়া এলাকার চায়ের দোকানী সাগর হোসেনকে ২০ আগস্ট মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যান অপহরণকারীরা পরে তার মায়ের মোবাইলে ফোনে ফোন দিয়ে ৮০ হাজার টাকা বিকাশের মাধ্যমে মুক্তিপণ দাবি করে। এসময় মুক্তিপণের টাকা না দেয়ায় অপহরণকারীরা তাকে হত্যা করে লাশ ডেইরিফার্মের একটি জঙ্গলে ফেলে দেন।


এদিকে অপহরণের পরে সাগরের মা আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিলেও পুলিশ তাকে উদ্ধারে কোনো চেষ্টা করেনি বলে অভিযোগ করেন তিনি। পরে মঙ্গলবার সকালে ডেইরিফার্মের একটি জঙ্গল থেকে সাগরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান। এ ঘটনায় চার অপহরণকারীকে আটক করেছে পুলিশ।


এবিষয়ে আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা হয়েছে। হত্যাকারীদের আজই আদালতে পাঠানো হবে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com