অভিনব পন্থায় প্রতারণা : ৫ প্রতারক গ্রেফতার
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৭
অভিনব পন্থায় প্রতারণা : ৫ প্রতারক গ্রেফতার
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জে একটি প্রতারক চক্র দীর্ঘ দিন ধরে নারী দিয়ে বিভিন্ন ব্যবসায়ীর নগ্ন ছবি তুলে জিম্মি করে অর্থ আদায় করছে এমন অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।


সম্প্রতি শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এক নারীসহ পাঁচ প্রতারককে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন জেলার টুঙ্গিপাড়া উপজেলার নিলফা গ্রামের ফরিদ মোল্লার ছেলে কামরুল ইসলাম মোল্লা (৫০), জামাল মোল্লার ছেলে সোহাগ মোল্লা (২৮), গোপালগঞ্জ সদর উপজেলার মানিকদাহ গ্রামের সিরাজুল হক শিকদারের ছেলে রইচ শিকদার (৩৪), জেলা শহরের নবীনবাগের লুৎফর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৫০) এবং মেরী গোপীনাথপুর গ্রামের আব্দুল আজিজের মেয়ে সায়েরা আজিজ তিথি (১৮)।


পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে গোপালগঞ্জ শহরের বিভিন্ন ব্যবসায়ীকে মোবাইল ফোনে ব্যবসা সংক্রান্ত কাজের কথা বলে ডেকে আনে প্রতারক চক্রটি। পরে জোর পূর্বক নগ্ন করে নারীর সঙ্গে অশ্লিল ভিডিও ও ছবি ধারণ করে। পরে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর আদায় ও মারপিট করে লাখ লাখ টাকা আদায় করে থাকে।


সম্প্রতি গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের আনিস গাজি (মেম্বার) ও গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা গ্রামের রিপন ফকির নামের দুই ব্যবসায়ীকে মোবাইল ফোনে ডেকে আনা হয়। পরে জোর পূর্বক অশ্লিল ভিডিও ধারণ ও মারপিট করে দুই লাখ ৪০ হাজার টাকা আদায় ও সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়া হয়। তারা পুলিশের কাছে অভিযোগ দায়ের করলে সেই অভিযোগের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ছাড়া বিভিন্ন সময় ১০-১৫ জনকে একই কায়দায় প্রতারণা করে লাখ লাখ টাকা আদায় করে বলে জানানো হয়েছে।


এ ব্যাপারে গোপালগঞ্জ সদর সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার ছানোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়েরের পর তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।


বিবার্তা/শিমুল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com