গাজীপুরে আগুনে পুড়ল ৪টি ঝুটগুদাম
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫৬
গাজীপুরে আগুনে পুড়ল ৪টি ঝুটগুদাম
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) কোনাবাড়ীতে একসঙ্গে চারটি ঝুটগুদামে আগুন লেগেছে। খবর পেয়ে জেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।


কোনাবাড়ীর আমবাগ পশ্চিমপাড়া এলাকায় রবিবার স্থানীয় সময় রাত ২টায় এ আগুনের সূত্রপাত ঘটে। পরদিন সকালে জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকারিয়া খান এ অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন।


ফায়ার সার্ভিসের এ স্টেশন অফিসার বলেন, আমবাগ পশ্চিমপাড়া এলাকায় ইউনুছ আলীর ঝুটগুদামে আগুন লেগেছে। ঘটনার একপর্যায়ে আগুন পাশের জাহাঙ্গীর আলম, নূর ইসলাম ও শাহ আলমের ঝুটগুদামেও ছড়িয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয়রা আগুন নেভাতে চেষ্টা করেন এবং ফায়ার সার্ভিসে খবর দেন।


ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরও বলেন, খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দু’টি ও ডিবিএল ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে সকাল ৭টা পর্যন্ত প্রায় ৫ ঘণ্টা চেষ্টা চালিয়ে তারা এ আগুন নেভাতে সক্ষম হন।


স্টেশন অফিসার জাকারিয়া খান আরো বলেন, আগুনে ঝুট ও ৪টি গুদাম ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিড়ি-সিগারেট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। তবে এতে প্রকৃত ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com